Viral Video: সাপের সঙ্গে বুক চিতিয়ে লড়াই সাহসী বিড়ালের, ভিডিয়ো দেখে নেটিজ়েনদের মাথায় হাত!

Cat Attacks Snake: এমন একটা ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল, যা দেখে অবাক হওয়া ছাড়া দ্বিতীয় আর কোনও উপায় নেই। ভাইরাল ভিডিয়োতে দেখা গেল, সাপের সঙ্গে লড়াই করছে একটি বিড়াল। আর তার সাহস নেটিজ়েনদের অবাক করল।

Viral Video: সাপের সঙ্গে বুক চিতিয়ে লড়াই সাহসী বিড়ালের, ভিডিয়ো দেখে নেটিজ়েনদের মাথায় হাত!
ভয়ঙ্কর কাণ্ড! ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 11, 2022 | 7:46 PM

সাপকে (Snake) ভয় পায় না, এমন মানুষ দুনিয়ায় আছে? শুধু মানুষ কেন, পশুরাও সাপের সামনে থরহরিকম্প। মানুষের মতোই তারাও সাপেদের থেকে দূরত্ব বজায় রেখে চলে। সাপের বিষ থাকুক আর না থাকুক, সাপ দেখলে ভয় পান না, এমন প্রাণী এই দুনিয়ায় খুঁজে পাওয়া দুষ্কর। তবে এবার এমন একটা ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল, যা দেখে অবাক হওয়া ছাড়া দ্বিতীয় আর কোনও উপায় নেই। ভাইরাল ভিডিয়োতে দেখা গেল, সাপের সঙ্গে লড়াই করছে একটি বিড়াল (Cat)। আর তার সাহস নেটিজ়েনদের অবাক করল।

View this post on Instagram

A post shared by ?ANIMALS | ?BIRDS (@bestpet.in)

ইনস্টাগ্রামে বেস্টপেট ডট ইন নামক একটি পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। নেটিজ়েনরা এই ভিডিয়ো দেখে বলছেন, বিড়ালটি যেন সাপের ক্লাস নিচ্ছে। ভিডিয়োতে দেখা গেল, কুচকুচে একটি সাপের সঙ্গে বুক চিতিয়ে লড়াই করছে ওই বিড়াল। বেশ কয়েক বার ওই সাপটিকে থাপ্পড়ও মারে সাহসী বিড়ালটি। এমন সাহস আর কে-ই বা দেখাতে পারে!

ভাইরাল ভিডিয়ো দেখে হতবাক সবাই। বিড়ালটি যে ভাবে সাপের ওপর দাপট দেখিয়েছে, তা অবাক করছে সবাইকে। ভিডিয়োটি দেখার পর সবার মুখে একই প্রশ্ন, এতটা সাহসী কীভাবে হতে পারে একটি বিড়াল? প্রশ্ন জেগেছে, বিড়াল কীভাবে বিপজ্জনক সাপকে আক্রমণ করার সাহস দেখাল?

বেস্টপেটডটইন দ্বারা প্রকাশিত এই ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “ভয়ডরহীন বিড়ালটা কীভাবে একটা সাপকে আক্রমণ করছে দেখুন।” বহু মানুষ এই ভিডিয়ো দেখেছেন। কমেন্টও করেছেন অনেকে। কেউ কেউ আবার অবাক হওয়ার ইমোটিকনও পোস্ট করেছেন।