Cobra Inside Shoe: জুতোর ভিতরে ফণা তুলে কিং কোবরা! ভয় ধরাবে এই ভিডিয়ো

King Cobra Inside Shoe: জুতোর ভিতরে সাধারণত ছোট সাপদের দেখতে পাওয়া যায়। তবে এবার যা কাণ্ড ঘটল, তা আগে খুব একটা দেখা যায়নি। জুতোর ভিতরে দেখা গেল, একটি বিরাট কিং কোবরা ফণা তুলে রয়েছে। টুইটারে শেয়ার করা হয়েছে ভিডিয়োটি, যা এখন রীতিমতো ভাইরাল।

Cobra Inside Shoe: জুতোর ভিতরে ফণা তুলে কিং কোবরা! ভয় ধরাবে এই ভিডিয়ো
জুতোর ভিতর বিরাট কোবরা!
Follow Us:
| Edited By: | Updated on: Oct 13, 2022 | 8:07 PM

Viral Video Today: সাপের থেকে ভয়ঙ্কর প্রাণী, এই দুনিয়ায় আর কে আছে। সামনে দেখি আর টিভি পর্দায়, সাপ দেখলে ঘুম ছোটে আমাদের। সাপ অনেক সময়ই আমাদের বাড়িতে ঢুকে পড়ে। কখনও বাড়ির বাথরুমে, কখনও বা দরজার এক কোণে ঘাপটি মেরে লুকিয়ে থাকে সে। কখনও আবার জুতোর ভিতরেও লুকিয়ে থাকে সাপেরা। কিন্তু জুতোর ভিতরে সাধারণত ছোট সাপদের দেখতে পাওয়া যায়। তবে এবার যা কাণ্ড ঘটল, তা আগে খুব একটা দেখা যায়নি। জুতোর ভিতরে দেখা গেল, একটি বিরাট কিং কোবরা ফণা তুলে রয়েছে। টুইটারে শেয়ার করা হয়েছে ভিডিয়োটি, যা এখন রীতিমতো ভাইরাল।

ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “ভয়ঙ্কর ভিডিয়ো একটি কোবরার। কর্ণাটকের মাইসোরের একটি অঞ্চলে জুতোর ভিতরে সাপটিকে লুকিয়ে থাকতে দেখা যায়।”

সংবাদমাধ্যম এনডিটিভি-র একটি রিপোর্ট থেকে জানা গিয়েছে, সাপটিকে জুতো থেকে এবং সর্বোপরি ওই বাড়ি থেকে বের করতে শেষমেশ উদ্ধারকারীদের ডাকতে হয়।