Viral Video: মানুষ কেটে জুড়ে দিচ্ছে জাদুকর, ভাবছেন মন্ত্র নাকি! দেখুন আসল কারসাজি

Magic Trick Viral Video: যারা মানুষ দ্বিখণ্ডিত হতে দেখে আঁতকে ওঠেন, এই খবর তাদের জন্য। এমনই এক ব্যক্তি মজার ছলে দেখিয়ে দিলেন পিছে কী রাজ! নেটদুনিয়ায় সেই ভিডিয়ো দেখে হাসতে হাসতে পেটে খিল লাগার জোগাড়।

Viral Video: মানুষ কেটে জুড়ে দিচ্ছে জাদুকর, ভাবছেন মন্ত্র নাকি! দেখুন আসল কারসাজি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 15, 2023 | 2:41 PM

Latest Viral Video: ম্যাজিক শো দেখেননি এমন মানুষ কমই আছেন। যারা দেখেছেন তারা একটা ম্যাজিক দেখে থাকবেন, জাদুকর কোনও মানুষকে ধারালো প্লেট দিয়ে দ্বিখণ্ডিত করে ফেলছে। পরক্ষণেই আবার আগের মত আস্ত মানুষ বানিয়ে দিচ্ছে। অনেকেই ভাবেন মন্ত্রের দ্বারা জাদুকর এমন অবিশ্বাস্য জিনিস দেখান। আসলে কোনও মন্ত্র নয়, সবটাই হাতের কারসাজি আর বিজ্ঞান। যারা মানুষ দ্বিখণ্ডিত হতে দেখে আঁতকে ওঠেন, এই খবর তাদের জন্য। এমনই এক ব্যক্তি মজার ছলে দেখিয়ে দিলেন পিছে কী রাজ! নেটদুনিয়ায় সেই ভিডিয়ো দেখে হাসতে হাসতে পেটে খিল লাগার জোগাড়।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিয়োয় দেখা যাচ্ছে, জাদুকর একটি যুবককে বাক্সে রেখে তাঁকে বন্ধ করে এবং তারপরে তাঁকে মাঝখান থেকে কেটে দেয়। পেছনে দাঁড়িয়ে থাকা লোকজন এটা দেখে অবাক। জাদুকর সেই বাক্সটি আলাদা করে দেয়। কিন্তু তখন এক ব্যক্তি সেখানে এসে জাদুকরের সত্যতা সবার সামনে তুলে ধরেন। সে প্রথম পায়ের দিকের বাক্সটি খুলে দেখায় যে তাতে কিছুই নেই। এর পরে, তিনি মাথার দিকের বাক্সটি খোলেন। যেখানে যুবকটি পা ভাঁজ করে শুয়ে আছেন, অর্থাৎ তার পুরো শরীরটি একটি বাক্সেই রয়েছে।

টুইটার @TechBurritoUno নামে এক টুইটার ব্য়বহারকারী এই ভিডিয়োটি শেয়ার করেছেন। শেয়ার হওয়ার পর থেকেই ভিডিয়োটি হু-হু করে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এখনও পর্যন্ত ভিডিয়োটিতে 35 লাখেরও বেশি ভিউ হয়েছে। অনেকে অনেক কমেন্টও করেছেন। একজন ব্য়বহারকারী কমেন্ট করেছেন,”আমরা সবাই জানি যে জাদুকররা দেবতা নয়। তারাও মানুষ এবং তারা এই কৌশলগুলি দিয়ে তাদের জীবনযাপন করেন। তাই তাদের কৌশলগুলি প্রকাশ করা উচিত নয়।” কেউ বলেছেন, “উনি এটা না জানালেই পারতো।” কেউ আবার লিখেছেন, “এই ম্যাজিকটা দেখে এতদিন বেশ মজা লাগত।”