Viral Video: “স্থানীয় চ্যাম্পিয়নদের ছোট কোরো না”, ফের ভাইরাল আনন্দ মাহিন্দ্রার টুইট

দেশের মধ্যে মুম্বইয়ে প্রথম এসেছিল কেলগস। ভারতবাসীর ব্রেকফাস্টের অভ্যাসে পরিবর্তন আনতে চেয়েছিল তারা।

Viral Video: স্থানীয় চ্যাম্পিয়নদের ছোট কোরো না, ফের ভাইরাল আনন্দ মাহিন্দ্রার টুইট

বিজ়নেস টাইকুন আনন্দ মাহিন্দ্রার টুইট মাঝে মধ্যেই অবাক করে তাঁর ফলোয়ারদের। কেলগজের উপমা নিয়ে তাঁর সাম্প্রতিক পোস্টে হেসে কুটিপাটি ভক্তরা।

মার্কিন মুলুকের এই খাদ্য প্রস্তুতকারক কোম্পানি সম্পর্কে একটি মিম শেয়ার করেছেন আনন্দ। দেখা যাচ্ছে, কেলগস কোম্পানির ৩ মিনিটে তৈরি উপমার প্যাকেট রয়েছে তাকে।  ক্যাপশনে লেখা, “ভারতবাসীর ব্রেকফাস্টের অভ্যাস পালটাতে এদেশে এসেছিল কেলগস। ১০ বছর পর এটা হয়েছে।”

নিজের পোস্টে আনন্দ লিখেছেন,  “এক দশকেরও বেশি সময় ধরে ভারতে ব্যবসা করছে কেলগস। আর এই মিম ছড়িয়ে পড়েছে সব জায়গায়। কখনও স্থানীয় চ্যাম্পিয়নদের খাটো কোরো না।”

দেশের মধ্যে মুম্বইয়ে প্রথম এসেছিল কেলগস। ভারতবাসীর ব্রেকফাস্টের অভ্যাসে পরিবর্তন আনতে চেয়েছিল তারা। সহজে ব্রেকফাস্ট তৈরি হতে পারে কেলগসের কর্নফ্লেক্সে। দুধে মেশালেই চটপট তৈরি হতে পারে এই খাদ্য। আর সকলেই জানেন কেলগস বিদেশী খাদ্য। এদেশে চিরকালই উপমা, পোহা, রুটি তরকারি, দুধ-খই দিয়েই ব্রেকফাস্ট সেরেছেন মানুষ।

গত বছরই কেলগস লঞ্চ করে ৩ মিনিটে তৈরি হতে পারেন এমন উপমার প্যাকেট। আনন্দের টুইট রাতারাতি সকলের দৃষ্টি আকর্ষণ করেছে। অনেকেই কমেন্ট করে লিখেছেন, হুট করে ভারতীয়দের খাওয়াদাওয়ার অভ্যাস পালটানো যায় না। লিখেছেন, “ভারতীয় খাদ্যের বয়স ১০০০ বছর। হলিউডের ছবির মতো কোনও বিদেশি খাবার এক লগমায় এর জায়গা নিতে পারবে না।”

অন্য একজন লিখেছেন, “বিদেশি খাবারের এক্সপায়ারি ডেট থাকে, কিন্তু ভারতীয় খাবারের নয়।”

একই বিষয় লক্ষ্য করা গিয়েছে ম্যাকডনাল্ডসের বার্গারের ক্ষেত্রেও। ভারতের মার্কেটকে ধরার জন্য টিক্কি বার্গার ও পনির ব়্যাপ যোগ করতে হয়েছে তাদেরও।

আরও পড়ুন: Viral Video: বিয়ের আসরে নাচতে গিয়ে হুমড়ি খেয়ে পড়ে গেলেন নবদম্পতি! ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়

আরও পড়ুন: Viral Video: অনেক চেষ্টার পর খুদে পৌঁছে গেল জিরাফের কাছে!

আরও পড়ুন: Viral Video: শপিং মলে পরস্পরকে বেদম মার কয়েকজন তরুণীর, ভাইরাল ভিডিও

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla