Viral Video: বিয়ের আসরে নাচতে গিয়ে হুমড়ি খেয়ে পড়ে গেলেন নবদম্পতি! ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়

আর এই যুগে কোনও কিছু সোশ্যাল মিডিয়ায় পোস্ট হবে না তাই কখনও হয়! তা বলে বিয়ের আসরে হওয়া হাস্যকর ঘটনা যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যেতে পারে, তা হয়তো কেউ ভাবেনি। ভাবছেন তো কী এমন ঘটল বিয়ের আসরে?

Viral Video: বিয়ের আসরে নাচতে গিয়ে হুমড়ি খেয়ে পড়ে গেলেন নবদম্পতি! ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়
নাচতে পড়ে গেলেন নবদম্পতি!
Follow Us:
| Edited By: | Updated on: Sep 21, 2021 | 8:46 PM

বিয়ের অনুষ্ঠানে এমন অনেক ঘটনায় ঘটে যা চিরস্মরণীয় হয়ে থাকে। তার মধ্যে কিছু থাকে ভাল স্মৃতি আবার কিছু হাস্যকর মুহূর্ত। তবে এই ছোট ছোট মুহূর্ত গুলো পরিবার ও বন্ধুদের মধ্যেই আবদ্ধ হয়ে থাকে চিরকাল। কিন্তু এখন তো ইন্টারনেটের যুগ। আর এই যুগে কোনও কিছু সোশ্যাল মিডিয়ায় পোস্ট হবে না তাই কখনও হয়! তা বলে বিয়ের আসরে হওয়া হাস্যকর ঘটনা যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যেতে পারে, তা হয়তো কেউ ভাবেনি।

আসলে এবার এমন একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, তা দেখে হয়তো আপনার সঙ্গে এখন সেই নব দম্পতিরাও হাসছেন। ভাবছেন তো কী এমন ঘটল বিয়ের আসরে? বিয়ের আসরে নব দম্পতি নাচতে গিয়ে পড়ে যান, আর হাস্যকর ভাবে ভাইরাল হয়ে যান সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা গেছে, নিজেদের বিয়ের আসরে বেশ আনন্দ ও উচ্ছাসের সঙ্গে প্রবেশ করেন নব দম্পতি। প্রবেশের সঙ্গেই নিজের আনন্দ প্রকাশ করতে গিয়ে ড্যান্স ফ্লোরে দুজনে মিলে কোমর দোলাতে শুরু করেন। একটা সময় দেখা যায়, নব বধূ উঠে পর তার পিঠের ওপর। স্ত্রীকে পিঠে নিয়েই নাচতে শুরু করেন বর। কিন্তু শেষ অবধি ভার সামলাতে না পেরে দুজনে মিলিয়ে হুমড়ি খেয়ে পড়ে যান মাটিতে। আশেপাশে থাকা অতিথিরা তাঁদের ধরে তোলেন। কিন্তু তার পরও নাচ থামেনা নব বধূর।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো…

ভিডিয়োটি সাপ্রাইজ লাভ স্টোরিস নামক একটি ইনস্টাগ্রামের পেজ থেকে পোস্ট করা হয়েছে। ভিডিয়োটি দেখে যাচ্ছে নিজের আবেগ ধরে রাখতে পারেননি নব বধূ, তাই তো পড়ে যাওয়ার পরও বেশ আনন্দের সঙ্গেই উঠে আবার নাচতে শুরু করে দিয়েছেন। ব্যাকগ্রাউন্ডের চলছে ইংরেজি গান আর রয়েছে অতিথিদের কোলাহল। তাদের আওয়াজ শুনে বোঝা যাচ্ছে, তারাও বেশ হাসির ছলেই নিয়েছে বিষয়টি। আর এই বিষয়টি যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাবে তা হয়তো এই নব দম্পতিও ভাবেননি।

ভিডিয়োটি ইনস্টাগ্রামে পোস্ট করা মাত্রই ভাইরাল হয়ে গেছে। প্রায় ৫২ হাজারেরও বেশি মানুষ এই ভিডিয়োটিতে রিয়্যাক্ট দিয়েছেন। যেহেতু পোস্টের ক্যাপশনে লেখা রয়েছে যে নিজেদের নাচের সঙ্গীকে এটি ট্যাগ করুন, তাই কমেন্টও বহু সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা ভিডিয়োটি ট্যাগ করেছেন নিজেদের প্রিয় ড্যান্সিং পার্টনারকে।

আরও পড়ুন: অনেক চেষ্টার পর খুদে পৌঁছে গেল জিরাফের কাছে!

আরও পড়ুন: মাথায় বাটি বসিয়ে চুল কাটতে গিয়ে ভাইরাল হয়ে গেলেন এক কিশোর!

আরও পড়ুন: পার্ক ভর্তি কুকুরদের একটি দল ছুটল রিমোট নিয়ন্ত্রিত গাড়ি ধরতে!