Viral Video: দেখে মনে হয় যেন প্যাকেট বন্দী মৃতদেহ! বিমানবন্দরের চাঞ্চল্যকর ভিডিয়ো ভাইরাল

Viral Video: লন্ডনের ব্যস্ত বিমানবন্দরে ব্যাগেজ বেল্টের সামনে যাত্রীরা অপেক্ষা করছেন নিজেদের ব্যাগ নেওয়ার জন্য। কিন্তু এমন জিনিস বেরিয়ে এল যা দেখে চক্ষু চড়ক গাছ যাত্রীদের।

Viral Video: দেখে মনে হয় যেন প্যাকেট বন্দী মৃতদেহ! বিমানবন্দরের চাঞ্চল্যকর ভিডিয়ো ভাইরাল
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2022 | 1:39 PM

সোশ্যাল মিডিয়ায় (Social Media Video) প্রতিদিন নতুন নতুন ভিডিয়ো ভাইরাল হয়। তার মধ্যে এমন কিছু ভাইরাল ভিডিয়ো থাকে, যা দেখে হতভম্ব হয়ে যান নেটিজেনরা। তবে সম্প্রতি এমন একটি ভিডিয়ো নেটদুনিয়া ঘোরাফেরা যা দেখে চমকে উঠবে আপনিও। যদি এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় নতুন ভাইরাল (Viral) হয়নি। বরং বলা চলে, ভিডিয়োটি পুনরায় ভাইরাল হয়েছে। তবুও এটি নেটিজেনদের নজর কেড়েছে। কী এমন ছিল সেই ভিডিয়োতে?

ভাইরাল হওয়া ওই ভিডিয়োটিতে দেখা গিয়েছে, লন্ডনের ব্যস্ত বিমানবন্দরে ব্যাগেজ বেল্টের সামনে যাত্রীরা অপেক্ষা করছেন নিজেদের ব্যাগ নেওয়ার জন্য। এমন সময় ওই ব্যাগেজ বেল্ট দিয়ে বেরিয়ে এল এমন একটি জিনিস যা দেখে চক্ষু চড়ক গাছ যাত্রীদের।

প্যাকেট দেখে মনে হচ্ছে কোন মৃতদেহকে বাবল প্লাস্টিকে মুড়ে দেওয়া হয়েছে। ওই অবস্থাতেই সেটাকে হয়তো কোথাও নিয়ে যাওয়া হচ্ছে। কিন্তু এমন কাণ্ড আবার বিমানবন্দরে ঘটে নাকি? তাহলে তো বিমান ওঠার আগে ধরা পড়ে যেত। তাহলে এই প্যাকেটের নেপথ্যে কী রয়েছে?

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো,

View this post on Instagram

A post shared by ViralHog (@viralhog)

প্যাকেটের ভিতরে ছিল ম্যানিকুইন ল্যাম্প। অর্থাৎ একটি পুতুলের সঙ্গে আলোর সজ্জা। এক ব্যক্তি স্কটল্যান্ড থেকে সেটি কিনে ফিরছিলেন। কিন্তু ল্যাম্পটা এমনভাবেই প্যাকেট করা ছিল যে, দেখে মনে হচ্ছে যেন কোনও মানুষের দেহ। খুব স্বাভাবিক ভাবেই ওই প্যাকেট দেখে চমকে গিয়েছিল বিমানবন্দরে উপস্থিত অন্যান্য যাত্রীরা। তাদের মধ্যে কেউ কেউ তো নিরাপত্তারক্ষীকে ডাকবেন বলে ঠিক করে নেন।

যদিও এসব দেখে বেশ মজা পাচ্ছিলেন ওই ম্যানিকুইন ল্যাম্পের মালিক। তাঁর কথায়,’আমি স্কটল্যান্ড থেকে এই ম্যানিকুইন ল্যাম্পটা কিনে লন্ডন ফিরছিলাম। কিন্তু সেটা ওই বিমানবন্দরের ব্যাগেজ বেল্টে আসার পর অন্যান্য যাত্রীদের মুখগুলো দেখে আমার খুব মজা লাগছিল।’

এই ভিডিয়োটি ভাইরাল হগ নামক ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পুনরায় পোস্ট করা হয়েছে। যদিও এই ভিডিয়ো ২০১৭ সালে প্রথম প্রকাশ্যে আসে। সেই সময়ও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল ভিডিয়ো। এবারও ঘটল সেই একই ঘটনা। এখন এই ভিডিয়োটির ভিউয়ের সংখ্যা ৪২ মিলিয়ন পেরিয়েছে।