Optical Illusion: ডজন খানেক কমলালেবু টুকরোর মাঝে লুকিয়ে একটা তরমুজ, ১ সেকেন্ডে খুঁজে বের করতে পারবেন?

Oranges In Watermelon Optical Illusion: এখানে অনেক কমলালেবুর টুকরোর মধ্যে একটি তরমুজের টুকরো লুকিয়ে রয়েছে। সোশ্যাল মিডিয়ায় এই ছবিই এখন ভয়ানক ভাইরাল! আপনি খুঁজে পান কি না, একবার চেষ্টা করে দেখুন তো।

Optical Illusion: ডজন খানেক কমলালেবু টুকরোর মাঝে লুকিয়ে একটা তরমুজ, ১ সেকেন্ডে খুঁজে বের করতে পারবেন?
খুঁজে পেলেন তরমুজ টুকরোটি?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 25, 2022 | 4:59 PM

Viral Optical Illusion: ইদানিং আমরা বেশ কিছু বিস্ময়কর অপটিক্যাল ইলিউশন দেখেছি, যা নেটিজেনদের নজর কেড়ে নিচ্ছে। একটি ছবির ধাঁধা হোক বা একটি পেইন্টিংয়ের ভিতরে লুকানো কিছু হোক, অপটিক্যাল বিভ্রমগুলি সমাধান করা সবসময়ই যেন মজাদার বিষয়। ঠিক যেমন এই ছবিটি। এখানে অনেক কমলালেবুর টুকরোর মধ্যে একটি তরমুজের টুকরো লুকিয়ে রয়েছে। সোশ্যাল মিডিয়ায় এই ছবিই এখন ভয়ানক ভাইরাল! এতগুলি কমলালেবুর কুচির মধ্যে তরমুজ টুকরোটি খুঁজে পেতে নেটিজ়েনরা একে অপরকে চ্যালেঞ্জও ছুঁড়ে দিচ্ছেন।

এই ধাঁধাটি সবচেয়ে কঠিন যেটি আমরা দীর্ঘ সময় পরে পেয়েছি। কারণ যিনি এই অপ্টিক্যাল ইলিউশনের ছবিটি তৈরি করেছেন, তাঁর দাবি তরমুজটি কেবলমাত্র এক শতাংশ লোকই দেখতে পারেন।

ধাঁধার চিত্রটিতে কয়েক ডজন খোসা ছাড়ানো কমলার টুকরো দেখায়। এই সব কমলার মাঝে কোথাও এক টুকরো তরমুজ ঘাপটি মেরে লুকিয়ে রয়েছে, যা দেখতে অনেকটা কমলার মতোই। আপনি কি 20 সেকেন্ডের মধ্যে এই সমস্যার সমাধান করার চ্যালেঞ্জ গ্রহণ করেন? উপরের অপটিক্যাল ইলিউশন ছবিটি তাহলে খুঁটিয়ে একবার দেখুন।

দর্শকরা বিস্মিত হয়েছিলেন, কারণ তাঁদের বেশিরভাগই নির্দিষ্ট সময়ের মধ্যে লুকানো তরমুজ টুকরো খুঁজে পাননি। তাঁরা ছবির দিকে যতই তাকান না কেন। এখান এই সমাধানই আপনাকে লুকানো ফল সহজেই খুঁজে পেতে সহায়তা করবে।

Watermelon In Oranges Optical Illusion

এবার নিশ্চয়ই দেখতে পেয়েছেন। ওই লাল মার্ক করা অংশেই লুকিয়ে রয়েছে আপনার উত্তর।