Viral Video: শুয়োর ও খরগোশদের গাজর খাওয়াচ্ছে একটি কুকুর, মজাদার ভিডিয়োটি একবার দেখুন

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: Sep 25, 2022 | 10:26 PM

Dog Feeding Carrots To A Pig And Rabbits: একটি কুকুর কয়েকটি শূকর ও খরগোশকে গাজর খাওয়াচ্ছে। এত মিষ্টি সেই ভিডিয়ো যে, আপনি চোখ ফেরাতে পারবেন না।

Viral Video: শুয়োর ও খরগোশদের গাজর খাওয়াচ্ছে একটি কুকুর, মজাদার ভিডিয়োটি একবার দেখুন
এমন কিউট ভিডিয়ো আগে কখনও দেখেছেন?

প্রাণী জগতের মজার-মজার কাণ্ড কারখানার ভিডিয়োগুলির সবথেকে বড় সংগ্রহশালা হল আজকের সোশ্যাল মিডিয়া। শুধু মজার কেন, প্রাণীদের আক্রমণাত্মক ভিডিয়োগুলিও আজকাল আমরা নেটপাড়ার অলিগলিতে খুব সহজেই খুঁজে পেয়ে যাই। ফের সেরকমই একটা ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আবারও ভাইরাল হয়েছে। ভিডিয়োটি বেশ কিছু মাসের পুরনো হলেও আবার নতুন করে ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, একটি কুকুর কয়েকটি শূকর ও খরগোশকে গাজর খাওয়াচ্ছে। এত মিষ্টি সেই ভিডিয়ো যে, আপনি চোখ ফেরাতে পারবেন না।

ভাইরাল হওয়া ভিডিয়োটি টুইটারে বুইটেঞ্জবেইডেন নামক একটি পেজ থেকে শেয়ার করা হয়েছিল। ব্যাপক ভিউ হয় তার। খুব অল্প সময়ের মধ্যেই ভিডিয়োটির ভিউ প্রায় ৫০ লক্ষের কাছাকাছি পৌঁছে যায়। কিন্তু কোনও এক অজ্ঞাত কারণে ভিডিয়োটি পরবর্তীতে তুলেও নেওয়া হয়। তাই আপনাদের জন্য এই ভিডিয়োর একটি ইউটিউব লিঙ্ক দেওয়া হল। দেখুন…

ক্লিপটিতে একটি কুকুরকে কয়েকটি খরগোশ এবং একটি শূকরকে গাজর খাওয়াতে দেখা গিয়েছে। কুকুরটি নিজের মুখে গাজর ধরে রেখেছিল। আর তারপর শূকর ও খরগোশগুলি সেখান থেকেই গাজর খাচ্ছিল। এই ভিডিয়ো যেন যে কারও মন ভাল করে দিতে পারে। ঠিক যেমনটা হয়েছে নেটিজ়েনদের সঙ্গে।

টুইটারে এই পোস্টের ক্যাপশনে লেখা হয়েছিল “পোষ্য প্রাণীদের খাওয়ানো বেশ মজার ব্যাপার”।

এই খবরটিও পড়ুন

ভাইরাল ক্লিপটি দেখার পরে নেটিজ়েনরা আনন্দিত হয়ে নানাবিধ মন্তব্য করেছেন। “এই ভিডিয়োটা দেখার পর আমি AWWWW ছাড়া আর কিছু বলতে পারি না।” আর একজন যোগ করে বলছেন, “এরকম একটা কিউট ভিডিয়ো বহু দিন পর দেখলাম।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla