Viral Video: কচ্ছপকে দেখে মজার কাণ্ড ঘটিয়ে বসল এরা! এরপর কী হল, দেখুন ভাইরাল ভিডিয়োয়

Viral Animal Video: এখান অবধি তাও সব কিছু ঠিকঠাক ছিল। কিন্তু এরপরের ঘটনাই অবাক করে দেয় সবাইকে।

Viral Video: কচ্ছপকে দেখে মজার কাণ্ড ঘটিয়ে বসল এরা! এরপর কী হল, দেখুন ভাইরাল ভিডিয়োয়
TV9 Bangla Digital

| Edited By: megha

Jul 05, 2022 | 6:07 PM

প্রতিদিন সোশ্যাল মিডিয়ায় পশুদের নানা ভিডিয়ো ভাইরাল হয়। সেগুলো প্রায়শই মজাদার হয়। আবার কখনও কখনও এমন ভিডিয়োও থাকে, যা মন ছুঁয়ে যায় নেটিজেনদের। তবে ভিডিয়ো যেমনই হোক পশুদের ভিডিয়ো একটু অন্য রকমই হয়। এই নিরীহ অবলা জীবগুলো কাণ্ড দেখতে সোশ্যাল মিডিয়ায় সবাই মুখিয়ে থাকে। আর এটা হবে না-ই বা কেন। এদের কাণ্ড কারখানাগুলোই যে এত মিষ্টি হয়। এবারও এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিয়ো দেখে মন ছুঁয়ে যাবে আপনারও।

সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে দেখা গিয়েছে একটি কুকুর, একটি ঘোড়া এবং একটা ছোট্ট কচ্ছপকে। না, এখানে এদের বন্ধুত্ব প্রতিফলিত হয়নি। বরং এখানে ক্যামেরাবন্দী হয়েছে এদের প্রতিক্রিয়া। ছোট্ট কচ্ছপকে বেহাল দশা হয় কুকুর ও ঘোড়ার। সেই ঘটনাই ভাইরাল এখন সোশ্যাল দুনিয়ায়।

ভাইরাল হওয়া এই ভিডিয়োতে দেখা গিয়েছে, একটা ছোট্ট কচ্ছপ মাঠের মধ্যিখান চুপটি করে শুয়ে ছিল। তাকে দেখে চমকে ওঠে কুকুর ও ঘোড়াটি। প্রথমে কুকুরটি এসে কচ্ছপটাকে শুকতে শুরু করে। কিন্তু সে কিছু বুঝে উঠতে পারেনি। ফলে সে চেঁচিয়ে ওঠে। আর ঠিক সেই সময় ঘোড়াটা এসেও দেখতে থাকে যে এই বস্তুটা আসলে কী।

এখান অবধি তাও সব কিছু ঠিকঠাক ছিল। কিন্তু এরপরের ঘটনাই অবাক করে দেয় সবাইকে। কুকুরটা শুঁকে চলে যাওয়া পর ঘোড়াটা এসে পা দিয়ে ধাক্কা মারে কচ্ছপটাকে। তখনই নড়ে ওঠে কচ্ছপটি।

কচ্ছপটা নড়ে উঠতেই ভয় পেয়ে যায় ঘোড়া আর কুকুরটা। ঘোড়াটাও লাফিয়ে ওঠে। সব কিছু ফেলে সে দৌড় দেয়। ঘোড়ার পাশাপাশি কুকুরটাও ভয় পেয়ে যায় কচ্ছপকে নড়তে দেখে। ঘোড়ার পিছন পিছন কুকুরটাও দৌড় দেয়। মাঠ পেরিয়ে লাফাতে শুরু করে ঘোড়াটা। তার পিছনে ছুটে পালিয়ে যায় কুকুরটাও। যদিও এর পর ঠিক কী ঘটল তা আর জানা যায়নি।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো,

এই খবরটিও পড়ুন

এই ভিডিয়োটা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। The Dark Side of Nature নামের একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ভিডিয়োটির ক্যাপশনে লেখা রয়েছে, ‘Horse gets spooked by a snapping turtle, almost trampling a dog in the process’. Cali Jayne Moriarty নামক এক মহিলা এই ভিডিয়োটি ক্যামেরাবন্দী করেছেন। ভিডিয়োটি ৯১ হাজারেরও বেশি মানুষ লাইক করেছেন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla