Viral Video: শপিং ব্যাগ দিয়ে দিব্যি টপ বানিয়ে পরে ফেলল যুবতী, নেটিজ়েনদের ট্রোলের বন্যা

Latest Viral Video: এই ভিডিয়োটি hannah.liz.jacob নামের সেই ব্যবহারকারী ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। তারপর থেকে ভিডিয়োটিতে প্রচুর মানুষ কমেন্ট করেছেন। ভিডিয়োটি এখনও পর্যন্ত প্রচুর লাইক আর কমেন্ট পেয়েছে।

Viral Video: শপিং ব্যাগ দিয়ে দিব্যি টপ বানিয়ে পরে ফেলল যুবতী, নেটিজ়েনদের ট্রোলের বন্যা
Follow Us:
| Edited By: | Updated on: Nov 11, 2023 | 1:54 PM

সোশ্যাল মিডিয়ায় রিলের জন্য এমন অনেক কিছু ভাইরাল হয়, যা দেখে চোখ ফেরানো দায় হয়ে যায়। আর এই ইন্টারনেটের যুগে মানুষের বিভিন্ন ধরনের প্রতিভা উঠে আসে। আর ফেলে দেওয়া যে কোনও জিনিস দিয়ে সুন্দর দরকারী জিনিস বানিয়ে ফেলাও এখন ট্রেন্ডে পরিণত হয়েছে। কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় একটি রিল ভাইরাল হয়েছিল, যেখানে এক যুবতীকে বস্তা কেটে দুর্দান্ত একটি ব্যাগ বানাতে দেখা গিয়েছিল। এবার এমন একটি রিল সামনে এসেছে, যেখানে এক যুবতী শপিং ব্যাগ দিয়ে নিজের জন্য জামা বানিয়ে ফেললেন। আর সেই ভিডিয়ো দেখে হতবাক অধিকাংশ নেটিজেন। আপনিও একবার চেষ্টা করে দেখবেন নাকি?

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, লাল রঙের একটি শপিং ব্যাগ নিয়ে, সেটিকে চারিদিক থেকে কেটে ফেললেন। আর কীভাবে সেটি দিয়ে নিজের মাপের একটি টপ বানালেন, তা দেখালেন। ব্যাগের হ্যান্ডেল দু’টি কেটে ফেলে, বিভিন্ন জায়গা থেকে সেলাই করে নিলেন। তারপরে হল আসল কাজ। নিজের মাপ নিয়ে টপের মতো করে কেটে তৈরি করে ফেললেন একটি টপ। তবে তা যে খুব সহজে করছেন, এমনটা নয়। ব্যগটিকে বিভিন্নভাবে কেটে, ডিজাইন করে, মাপ নিয়ে তারপরেই নিজের এই টপটি বানালেন। যদিও এই ভিডিয়ো দেখে অনেকে অনেক মন্তব্য করেছেন। কেউ অসাধারণ বললেও, কেউ আবার এই ভিডিয়ো নিয়ে মজা করেছেন। যিনি এই কাজটি করেছেন তার নাম হান্না লিজ জ্যাকব।

এই ভিডিয়োটি hannah.liz.jacob নামের সেই ব্যবহারকারী ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। তারপর থেকে ভিডিয়োটিতে প্রচুর মানুষ কমেন্ট করেছেন। ভিডিয়োটি এখনও পর্যন্ত প্রচুর লাইক আর কমেন্ট পেয়েছে।