পাহাড়ের খাদে এই বিশাল ঝুলন্ত ব্রিজে চড়ার দম চাই, দুর্বল হৃদয়ের হলে দেখবেন না ভিডিয়ো

Viral Video: এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টুইটারে @gunsnrosesgirl3 নামের আইডি দিয়ে শেয়ার করা হয়েছে। মাত্র 12 সেকেন্ডের এই ভিডিয়োটি এখনও পর্যন্ত 73 হাজারের বেশি বার ভিউ হয়েছে, যেখানে শত শত মানুষ ভিডিয়োটিতে লাইক দিয়েছেন।

পাহাড়ের খাদে এই বিশাল ঝুলন্ত ব্রিজে চড়ার দম চাই, দুর্বল হৃদয়ের হলে দেখবেন না ভিডিয়ো
Follow Us:
| Updated on: Jan 20, 2024 | 7:00 PM

পৃথিবীতে এমন অনেক জায়গা আছে, যেখানে গেলে আপনি মুগ্ধ হতে বাধ্য। সেসব জায়গার সৌন্দর্যে নিজেকে হারিয়ে ফেলতে পারবেন আপনিও। এবার তারই মধ্যে এমন কিছু জায়গা আছে, যা দেখলে চোখ কপালে ওঠার জোগাড় হয়। আর সেই সব জায়গার বিভিন্ন ভিডিয়ো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। কিছু কিছু জায়গা আছে যেখানে সবাই যেতে সাহস পায় না, কারণ সেই জায়গাগুলো খুবই বিপজ্জনক। চিনেও একই রকম একটি ফুট ব্রিজ আছে, কিন্তু এই ব্রিজটি এতটাই বিপজ্জনক যে সবাই তাতে উঠতে সাহস পায় না। আর সেই ব্রিজেরই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, ব্রিজটি দুটি পাহাড়ের মধ্যে তৈরি এবং নীচে একটি গভীর খাদ রয়েছে। ফলে ব্রিজ থেকে পড়লেই মৃত্যু। এ কারণেই এই সেতুটি দেখতে এতটা বিপজ্জনক। তবে তাতে প্রচুর মানুষকে হাঁটতে দেখা যাচ্ছে। এই সেতুটি চিনের ঝেনজিয়াং প্রদেশের শেংজিয়াঞ্জু উপত্যকার উপর নির্মিত, যার উচ্চতা 460 ফুট, যেখানে এটি 328 ফুট অর্থাৎ 100 মিটার দীর্ঘ। আসলে এই সেতুটি একটি ডাবল ডেক গ্লাস ব্রিজ, যার নাম রুই ব্রিজ।

এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টুইটারে @gunsnrosesgirl3 নামের আইডি দিয়ে শেয়ার করা হয়েছে। মাত্র 12 সেকেন্ডের এই ভিডিয়োটি এখনও পর্যন্ত 73 হাজারের বেশি বার ভিউ হয়েছে, যেখানে শত শত মানুষ ভিডিয়োটিতে লাইক দিয়েছেন। বহু মানুষ এতে কমেন্টও করেছেন। এক ব্যক্তি কমেন্টে লিখেছেন, “এই সেতুটি আধুনিক প্রযুক্তির একটি বিরাট উদাহরণ।” আরও এক ব্যক্তি কমেন্ট করেছেন, “এতদিন এত ব্রিজ দেখেছি, এমন ব্রিজ কখনও দেখেনি। আপনি শুধু তাদের কথা ভাবছি, যারা এতে হাঁটছেন।”