সাঁতরাগাছি ব্রিজে দুর্ঘটনা! রেলিং ভেঙে পাল্টি খেতে খেতে লরি পড়ল ঝিলের জলে

Howrah: স্থানীয়দের দাবি, অবিলম্বে এই ব্রিজকে ডবল লেন করা হোক।

সাঁতরাগাছি ব্রিজে দুর্ঘটনা! রেলিং ভেঙে পাল্টি খেতে খেতে লরি পড়ল ঝিলের জলে
নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 17, 2021 | 8:34 AM

হাওড়া: কাকভোরে ভয়াবহ দুর্ঘটনা সাঁতরাগাছি ব্রিজে। রেলিং ভেঙে লরি পড়ে গেল ঝিলে। শনিবার ভোরের এই ঘটনায় খোঁজ নেই লরির চালক ও খালাসির। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় জ’গাছা থানার পুলিশ। যান দমকল কর্মীরাও। নিয়ন্ত্রণ হারিয়েই এই দুর্ঘটনা বলে মনে করছে পুলিশ।

সাঁতরাগাছি ব্রিজে দিনরাতের ব্যস্ততাই চির পরিচিত ছবি। রাতভর ভারী গাড়ির যাতায়াত চলে। এদিনও ভোরে একের পর এক বড় লরির যাতায়াত চলছিল। এরই মধ্যে একটি লরি হঠাৎই ব্রিজের রেলিং ভেঙে জলে পড়ে যায়। সাঁতরাগাছি ব্রিজ থেকে প্রায় ৩০ ফুট নিচে পড়ে যায় লরিটি। বিকট শব্দ শুনে ছুটে আসেন আশেপাশের লোকজন। দাঁড়িয়ে পড়ে অন্যান্য গাড়ি।

জানা গিয়েছে, কলকাতা থেকে হাওড়া যাচ্ছিল লরিটি। নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে সাঁতরাগাছি ব্রিজের বাঁ দিকের রেলিংয়ে ধাক্কা মারে। তার পর ডান দিকের রেলিং ভেঙে সোজা ঝিলের জলে পড়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের দু’টি ইঞ্জিন। পৌঁছয় জ’গাছা পুলিশ। লরিটি উদ্ধার করতে উচ্চ ক্ষমতা সম্পন্ন ক্রেন আনানো হয়েছে। খোঁজ চলছে চালক এবং খালাসির।

প্রত্যক্ষদর্শীরা জানান, “মাল বোঝাই লরি কি না জানি না। তবে রেলিংয়ে ধাক্কা মেরে একেবারে সোজা গিয়ে পড়ে ঝিলে। এই ব্রিজটাকে যত দ্রুত সম্ভব ডবল লেন করা দরকার। এ যেন রোজকার ঘটনা হয়ে দাঁড়িয়েছে। কিছু না কিছু লেগেই রয়েছে। সঙ্গে রয়েছে জ্যাম-যন্ত্রণাও।” আরও পড়ুন: ‘আপনার রোগী হলে এরকম করতে পারতেন?’, বাবাকে নিয়ে পাঁচ হাসপাতাল ঘুরে ভেঙে পড়ল অসহায় ছেলে