‘ও কোথায় যেত, কার সঙ্গে মিশত বাড়িতে কিছুই বলত না’, ভাইয়ের এমন পরিণতিতে বাকরুদ্ধ দাদা

Howrah: এদিন সন্ধ্যায় রইস তাঁর চার বন্ধুর সঙ্গে আড্ডা দিতে গিয়েছিল। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সকলে মিলে নেশা করছিল। এই নেশার টাকা ভাগাভাগি নিয়েই গোলমালের সূত্রপাত।

'ও কোথায় যেত, কার সঙ্গে মিশত বাড়িতে কিছুই বলত না', ভাইয়ের এমন পরিণতিতে বাকরুদ্ধ দাদা
নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 21, 2021 | 3:52 PM

হাওড়া: নেশার আসরে টাকা পয়সা নিয়ে গোলমাল। অভিযোগ, পাঁচ বন্ধুর ঝামেলায় প্রাণ হারালেন এক যুবক। শুক্রবার রাতে হাওড়ার শিবপুর থানা এলাকায় এই ঘটনা ঘটেছে। ইতিমধ্যেই চার বন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাত সাড়ে ১১টা নাগাদ ঘোষবাগানে একটি বেদীর উপর রক্তাক্ত অবস্থায় ওই যুবককে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তাঁরাই শিবপুর থানায় খবর দেন। পুলিশ তাঁকে উদ্ধার করে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

জানা গিয়েছে, নিহত ওই যুবকের নাম মহম্মদ রইস (১৮)। শিবপুরের চওড়া বস্তি এলাকার বাসিন্দা ছিলেন তিনি। ওই যুবকের গলায় ধারাল অস্ত্রের কোপ দেখেই পুলিশ নিশ্চিত হয় ধারাল অস্ত্র দিয়ে কোপানো হয়েছে তাঁকে। শুক্রবার রাতেই তদন্তে নামে পুলিশ। তদন্তে নেমে এলাকার সিসিটিভি ফুটেজ ও স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করে চারজনকে গ্রেফতার করে।

এদিন সন্ধ্যায় রইস তাঁর চার বন্ধুর সঙ্গে আড্ডা দিতে গিয়েছিল। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সকলে মিলে নেশা করছিল। এই নেশার টাকা ভাগাভাগি নিয়েই গোলমালের সূত্রপাত। তদন্তকারীদের প্রাথমিক অনুমান, এর জেরেই রক্তারক্তি কাণ্ড ঘটে। ধৃতদের নাম রাজা আলি, আরিয়ান রাজা খান, মহম্মদ ফয়জল ও বিকাশ ভার্মা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃতরা পুলিশের কাছে স্বীকার করে, নেশার টাকা নিয়ে গোলমাল হয়েছিল। তবে এই ঘটনার জন্য কে দোষী তা এখনও জানতে পারেনি পুলিশ।

রইসের দাদা নবীল শুক্রবার রাতে হাওড়া জেলা হাসপাতালে দাঁড়িয়ে জানান, একজন ফোন করে ভাইয়ের খুন হওয়ার কথা জানান। তা শুনেই হাসপাতালে ছুটে যান তিনি। তিনিই জানান, রইস কাপড়ের ব্যবসা করতেন। তবে কার সঙ্গে মিশতেন, কোথায় যেতেন বাড়ির লোকজনকে জানাতেন না। অন্যদিকে অভিযুক্তদের তরফে এখনও কোনও বক্তব্য পাওয়া যায়নি। আরও পড়ুন: রাজনীতি থেকে সন্ন্যাসের ঘোষণা ত্রিপুরার প্রদেশ কংগ্রেস সভাপতির, নতুন কোনও শুরুর ইঙ্গিত?