Abhishek Banerjee: বিতর্ক এড়াতে আলিপুরদুয়ারে অভিষেকের জনসভার স্থান পরিবর্তন, স্কুলের বদলে ক্লাবের মাঠে সভা

Alipurduar: সোমবার থেকে খুলে যাচ্ছে রাজ্যের স্কুল। স্কুল চলাকালীন মাঠে রাজনৈতিক সভা হলে তা নিয়ে বিতর্ক তৈরি হওয়ার অবকাশ ছিল। তা এড়াতেই সভার স্থান পরিবর্তন করল স্থানীয় তৃণমূল নেতৃত্ব । স্কুলের মাঠের পরিবর্তে বিবেকানন্দ ক্লাবের খেলার মাঠে হবে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জনসভা।

Abhishek Banerjee: বিতর্ক এড়াতে আলিপুরদুয়ারে অভিষেকের জনসভার স্থান পরিবর্তন, স্কুলের বদলে ক্লাবের মাঠে সভা
অভিষেকের সভার স্থান বদল আলিপুরদুয়ারে।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 24, 2023 | 7:46 AM

আলিপুরদুয়ার: উত্তরবঙ্গ সফরে গিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। কোচবিহারে সোমবার বিকালে পৌঁছবেন তিনি। কোচবিহারের কর্মসূচি সেরে ২৭ এপ্রিল আলিপুরদুয়ারে জনসভা করবেন অভিষেক। এই জনসভা হওয়ার কথা ছিল বারবিশা হাইস্কুলের মাঠে। কিন্তু সোমবার থেকে খুলে যাচ্ছে রাজ্যের স্কুল। স্কুল চলাকালীন মাঠে রাজনৈতিক সভা হলে তা নিয়ে বিতর্ক তৈরি হওয়ার অবকাশ ছিল। তা এড়াতেই সভার স্থান পরিবর্তন করল স্থানীয় তৃণমূল নেতৃত্ব । স্কুলের মাঠের পরিবর্তে বিবেকানন্দ ক্লাবের খেলার মাঠে হবে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জনসভা। আগামী ২৭ এপ্রিল বিবেকানন্দ ক্লাবের মাঠে অভিষেকের সভা হবে।সভার আগে প্রস্তুতি নিয়ে বারবিশায় দফায় দফায় চলছে তৃণমূল কর্মীদের বৈঠক। তৃণমূলের সেকেন্ড ইন কমান্ডের জনসভায় কোনও গাফিলতি রাখতে চান না স্থানীয় নেতৃত্ব।

বিবেকানন্দ ক্লাবের মাঠে দাঁড়িয়ে তৃণমূলের ব্লক সভাপতি ধীরেশ রায় বলেন, “এখানে সভা হবে। অভিষেকের দলের নেতা কর্মীদের সঙ্গে কথা বলবেন। পাশাপাশি সাধারণ মানুষের সঙ্গেও কথা বলবেন।” যদিও কাদের সঙ্গে তিনি কথা বলবেন তা স্পষ্ট নয় দলের কাছে। এই সভা শেষ করে কুমারগ্রাম চাবাগানের মন্দিরে অভিষেক পুজো দিতে যাবেন বলে তৃণমূল সূত্রে জানা গিয়েছে। ফিরে এসে আলিপুরদুয়ারে নবীন ক্লাবের মাঠের সভা করার কথা রয়েছে তৃণমূল সাংসদের।

অভিষেকের সভা নিয়ে কটাক্ষ করেছেন বিজেপি বিধায়ক মনোজ ওরাও। তিনি বলেন, “অভিষেককে আসতে হচ্ছে প্রার্থী বাছাই করতে। এটা লজ্জার ব্যাপার। এর আগে বিধানসভায় ভোটে মুখ্যমন্ত্রী এসেছেন। সব কটা আসনে হেরেছেন। সুতরাং অভিষেক এলেও কোনও কাজ হবে না।” পালটা কটাক্ষ করে তিনি বলেন, “তৃণমূল দলটা শেষ হয়ে গিয়েছে। দুর্নীতিতে ডুবে গিয়েছে। সুতরাং অভিষেকের সভা নিয়ে আমরা চিন্তিত নই।”