Bankura: কলেজছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ, পুলিশকে ঘিরে বিক্ষোভ

Bankura: অন্যান্য দিনের মতোই গতকাল বিকালে সম্পর্কিত স্থানীয় এক গৃহবধূর সঙ্গে গ্রাম লাগোয়া রাস্তায় হাঁটতে বেরিয়েছিলেন এক কলেজ ছাত্রী। গ্রাম থেকে বেশ কিছুটা দূরে হাঁটাহাঁটি করার সময় ফাঁকা রাস্তায় আচমকাই একটি বাইকে তিন যুবক তাঁদের কাছে যায়।

Bankura: কলেজছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ, পুলিশকে ঘিরে বিক্ষোভ
পুলিশকে ঘিরে বিক্ষোভImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 10, 2024 | 9:58 AM

বাঁকুড়া:  এক কলেজ ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ। রাতভর ব্যাপক উত্তেজনা ছড়াল বাঁকুড়ার বেলিয়াতোড় থানা এলাকায়। সোমবার বিকালে স্থানীয় এক গৃহবধূর সঙ্গে গ্রাম লাগোয়া রাস্তায় হাঁটতে বেরোলে বাইক আরোহী তিন যুবক ওই কলেজ ছাত্রীকে শ্লীলতাহানি করে বলে অভিযোগ। ছাত্রীর চিৎকারে স্থানীয় গ্রামবাসীরা ঘটনাস্থলে ছুটে এলে বাইক ফেলে চম্পট দেয় দুষ্কৃতীরা। পরে দুষ্কৃতীরা দুই সঙ্গী গ্রামে বাইক আনতে গেলে তাঁদের আটকে রাখেন গ্রামবাসীরা। পরে খবর পেয়ে বেলিয়াতোড় থানার পুলিশ গ্রামে গেলে পুলিশকে ঘেরাও করেও দীর্ঘক্ষণ বিক্ষোভ দেখান গ্রামবাসীরা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অন্যান্য দিনের মতোই গতকাল বিকালে সম্পর্কিত স্থানীয় এক গৃহবধূর সঙ্গে গ্রাম লাগোয়া রাস্তায় হাঁটতে বেরিয়েছিলেন এক কলেজ ছাত্রী। গ্রাম থেকে বেশ কিছুটা দূরে হাঁটাহাঁটি করার সময় ফাঁকা রাস্তায় আচমকাই একটি বাইকে তিন যুবক তাঁদের কাছে যায়। বাইক থামিয়ে ওই তিন যুবক কলেজ ছাত্রীর কাছে ফোন নম্বর জানতে চায়। কলেজ ছাত্রীটি ফোন নম্বর দিতে না চাওয়ায় ওই তিন যুবক কলেজ ছাত্রীকে শ্লীলতাহানী করে বলে অভিযোগ।

এই খবরটিও পড়ুন

এই সময় কলেজ ছাত্রী ও সঙ্গে থাকা গৃহবধূর চিৎকারে স্থানীয় গ্রামবাসীরা ঘটনাস্থলে ছুটে এলে দুষ্কৃতীরা নিজেদের বাইক ফেলে ছুটে পালিয়ে যায়। গ্রামবাসীরা বাইকটি উদ্ধার করে গ্রামে নিয়ে যায়। রাতের দিকে দুষ্কৃতীদের দুই সঙ্গী বাইকটি গ্রামে নিতে এলে গ্রামবাসীরা তাদের আটকে রাখে। পরে খবর পেয়ে বেলিয়াতোড় থানার পুলিশ গ্রামে গেলে দুষ্কৃতীদের দ্রুত গ্রেফতারের দাবিতে পুলিশকে ঘিরে তুমুল বিক্ষোভে ফেটে পড়েন এলাকাবাসী। দুষ্কৃতীদের দ্রুত গ্রেফতার করে শাস্তি দেওয়ার ব্যবস্থা না হলে বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছে ওই গ্রামের মানুষ।