Tarapith: তারাপীঠের হোটেলে ঘর নিয়েছিল ওরা, এই করতেই কি এসেছিল? CCTV ফুটেজ দেখে তাজ্জব সকলে

Birbhum: বীরভূমের তারাপীঠ থানার অদূরে একটি বেসরকারি হোটেলে ৭টি ঘর ভাড়া নেন দিল্লির কয়েকজন। সেখানে পুরুষ, মহিলা উভয়ই ছিলেন। অভিযোগ রাতে তাঁদের ঘর ছাড়ার কথা ছিল। কিন্তু শনিবার দুপুরে তাঁরা হোটেল থেকে বেরিয়ে যান বলে অভিযোগ। সে সময় হোটেলের দু'টি এসির রিমোট ও চাবি নিয়ে তাঁরা চলে যাচ্ছিলেন বলে অভিযোগ।

Follow Us:
| Edited By: | Updated on: May 18, 2024 | 9:38 PM

বীরভূম: তারাপীঠে এক হোটেল ব্যবসায়ীকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল। হোটেলে যে পর্যটকরা উঠেছিলেন, তাঁরাই ওই হোটেলের মালিককে মারধর করেন বলে অভিযোগ উঠেছে। মারধরে মাথা ফেটে যায় হোটেল মালিকের। গুরুতর জখম অবস্থায় তাঁকে রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। সিসিটিভি ফুটেজ দেখে পুলিশ তদন্ত শুরু করেছে বলে খবর। ইতিমধ্যেই দু’জনকে আটক করেছে তারাপীঠ থানার পুলিশ।

বীরভূমের তারাপীঠ থানার অদূরে একটি বেসরকারি হোটেলে ৭টি ঘর ভাড়া নেন দিল্লির কয়েকজন। সেখানে পুরুষ, মহিলা উভয়ই ছিলেন। অভিযোগ রাতে তাঁদের ঘর ছাড়ার কথা ছিল। কিন্তু শনিবার দুপুরে তাঁরা হোটেল থেকে বেরিয়ে যান বলে অভিযোগ। সে সময় হোটেলের দু’টি এসির রিমোট ও চাবি নিয়ে তাঁরা চলে যাচ্ছিলেন বলে অভিযোগ।

সেই রিমোট ও চাবি ফেরত চাইতে গিয়েই হোটেলের মালিক আক্রান্ত হন বলে অভিযোগ। হোটেল মালিকের চিৎকারে আশেপাশের অন্যান্য হোটেলের কর্মীরা ছুটে আসলে ওই যুবকরা পালানোর চেষ্টা করেন। যদিও সকলে পালাতে পারেননি। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দু’জনকে আটকও করে।