Birbhum: থেঁতলে গিয়েছে মাথা, মহালয়ার ভোরে মর্মান্তিক ঘটনা

Birbhum: পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার ভোরে সিউড়ি সাঁইথিয়া রাস্তা দিয়েই কাজ যাচ্ছিলেন কয়েকজন গ্রামবাসী।

Birbhum: থেঁতলে গিয়েছে মাথা, মহালয়ার ভোরে মর্মান্তিক ঘটনা
বীরভূমে বাইক দুর্ঘটনায় মৃত ২ (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Oct 06, 2021 | 10:02 AM

বীরভূম: মহালয়ার ভোরেই মর্মান্তিক দুর্ঘটনা। বাইক নিয়ে আসার সজোরে ধাক্কা রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা গাড়িতে। মৃত্যু হল দু’জনের। বীরভূমের সিউড়ির এক নম্বর ব্লকের আলুন্দার ঘটনা। শেষ পাওয়া খবর অনুযায়ী মৃতদের পরিচয় জানা যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার ভোরে সিউড়ি সাঁইথিয়া রাস্তা দিয়েই কাজ যাচ্ছিলেন কয়েকজন গ্রামবাসী। তাঁরাই প্রথমে রক্তাক্ত অবস্থায় ওই ব্যক্তিকে পড়ে থাকতে দেখেন। পাশেই পড়ে ছিল তাঁদের বাইকটি। বাইকের সামনে অংশ থুবড়ে গিয়েছে।

দুই ব্যক্তিই মাঝবয়সী। তাঁদের মাথার পিছনের অংশে গভীর ক্ষত রয়েছে। মুখেও চাপ চাপ রক্ত ছিল। কিন্তু যতক্ষণে গ্রামবাসীরা তাঁদের দেখেন, তাঁরা নিথর। খবর ছড়িয়ে পড়ে গ্রামে। খবর যায় থানাতেও। পুলিশ গিয়ে দেহ দুটি উদ্ধার করে।

পুলিশ গোটা পরিস্থিতি দেখে মনে করছে, বাইকে এসে সজোরে ধাক্কা মারে উল্টো দিকে দাঁড়িয়ে থাকা গাড়িতে। দুর্ঘটনার পিছনে দুটো কারণ থাকতে পারে। হতে পারে অন্ধকারে রাস্তার ধারে গাড়ি দেখতে পারেননি বাইকচালক। যখন কাছাকাছি চলে আসে, তখন আর নিয়ন্ত্রণ রাখতে পারেননি চালক। সজোরে গাড়ির পিছনে ধাক্কা মারেন। তাতেই বাইক থেকে ছিটকে পড়ে মৃত্যু হয় দুজনের।

দ্বিতীয় আরও একটি কারণ থাকতে পারে। মত্ত অবস্থায় বাইক চালাতে পারেন চালক। বাইকের গতিবেগও স্বাভাবিকের থেকে বেশি ছিল। তাতেই নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা। তবে বাইকে থাকা দুই যুবকেরই মাথায় হেলমেট ছিল না। কারণ এলাকা থেকে কোনও হেলমেট উদ্ধার হয়নি।

সিউড়ি থানার পুলিশ মৃতদেহ দুটি উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য সিউড়ি সদর হাসপাতালে পাঠানো হয় দেহদুটি। যদিও ওই মৃত দুই ব্যক্তির নাম পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি। ওই দুই যুবক এলাকার বাসিন্দা নন বলেই প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। পুলিশ জানিয়েছে, মৃতদেহ দুটি আপাতত ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তাঁদের পরিচয় জানার চেষ্টা চলছে। আশেপাশের থানাগুলিতেও ছবি পাঠানো হয়েছে।

আরও পড়ুন: COVID: ঘাটে ঘাটে শয়ে শয়ে ভিড়, চুলোয় দূরত্ববিধি! করোনা ভুলে তর্পণের চেনা ছবি ফিরল বছর খানেক পর