Birbhum: ডাইনি অপবাদ দিয়ে বাড়ি থেকে তুলে নিয়ে গেল গ্রামের লোকজন, নালায় ভাসল দুই মহিলার দেহ

Birbhum: খবর পেয়ে গ্রামে আসে বিশাল পুলিশ বাহিনী। ঘটনায় যুক্ত থাকার সন্দেহে ছ'জনকে গ্রেফতারও করে পুলিশ। উদ্ধার করা হয় দুই মহিলার দেহ। ইতিমধ্যে তা ময়নাতদন্তের জন্য রামপুরহাট গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালের পুলিশ মর্গে পাঠিয়েছে।

Birbhum: ডাইনি অপবাদ দিয়ে বাড়ি থেকে তুলে নিয়ে গেল গ্রামের লোকজন, নালায় ভাসল দুই মহিলার দেহ
গ্রাম ঘিরল পুলিশ Image Credit source: TV 9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 14, 2024 | 1:14 PM

ময়ূরেশ্বর: ফের ডাইনি সন্দেহের বলি। দুই আদিবাসী মহিলাকে পিটিয়ে খুন করার অভিযোগ। চাঞ্চল্যকর ঘটনা বীরভূমের ময়ূরেশ্বর থানার হরিসরা গ্রামের আদিবাসী পাড়ায়। মৃতদের নাম লোদগি কিসকো ও ডলি সোরেন। সূত্রের খবর, শুক্রবার রাতে দু’জনকে বাড়ি থেকে ডেকে আনে কিছু লোকজন। তারপরই দড়ি দিয়ে বেঁধে লাঠি দিয়ে বেদম মারা হয়। তাতেই মৃত্যু হয় দু’জনের। এখানেই শেষ নয়। ভঙঙ্কর সেই খুনের পর দু’জনের দেহ গ্রাম সংলগ্ন সেচ নালার জলে ভাসিয়ে দেওয়া হয়। বিষয়টি জানাজানি হতেই শোরগোল পড়ে যায় এলাকায়। 

খবর পেয়ে গ্রামে আসে বিশাল পুলিশ বাহিনী। ঘটনায় যুক্ত থাকার সন্দেহে ছ’জনকে গ্রেফতারও করে পুলিশ। উদ্ধার করা হয় দুই মহিলার দেহ। ইতিমধ্যে তা ময়নাতদন্তের জন্য রামপুরহাট গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালের পুলিশ মর্গে পাঠিয়েছে। ঘটনার পর থেকেই গ্রামে আতঙ্ক। চলছে পুলিশি টহল।

কান্নায় ভেঙে পড়েছেন মৃত দুই মহিলার পরিবারের লোকজন। দোষীদের কঠোর শাস্তির দাবিও তুলেছেন। লোদগি কিসকোর মেয়ে রানি কিস্কু বলছেন, “আমাদের গ্রামের লোকজনই আমার মাকে তুলে নিয়ে গিয়ে মেরে ফেলল। ডাইনি অপবাদ দিল। ওরা যে এত বড় কাণ্ড করতে পারে ভাবতে পারিনি। আমরা তো নিজেরাই এখন খুব ভয়ে আছি। যাঁরা এই কাজ করল আমরা তাঁদের কঠোর থেকে কঠোরতম শাস্তি চাই।”