Maldah: সম্পত্তিগত বিবাদ, ফোন করে ডেকে এনে বিদ্যুতের খুঁটিতে বেঁধে ‘মারধর’

Maldah: সম্পত্তিগত বিষয় নিয়েই বিবাদের সূত্রপাত। আসিল আলির সঙ্গে তাঁর দুই ভাগ্নে  নুর ইসলাম ও রফিকুল ইসলামের সঙ্গে তাঁর বিবাদ দীর্ঘদিনের। জানা গিয়েছে,  নুর ইসলামের বাবার একটি জমি নিয়েই তাঁর মায়ের সঙ্গে ঝামেলা।

Maldah: সম্পত্তিগত বিবাদ, ফোন করে ডেকে এনে বিদ্যুতের খুঁটিতে বেঁধে 'মারধর'
আক্রান্ত ব্যক্তি Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 18, 2024 | 10:44 AM

মালদহ:  এক ব্যক্তিতে বিদ্যুতের খুঁটিতে বেঁধে প্রকাশ্যে মারধরের অভিযোগ। রক্তাক্ত  দীর্ঘক্ষণ বেঁধে রাখা হয় তাঁকে। পরে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয়। অভিযোগ ঘিরে চাঞ্চল্য ছড়াল মালদহের হরিশ্চন্দ্রপুরের মিসকিনপুর গ্রামে। হরিশ্চন্দ্রপুর হাসপাতালে চিকিৎসাধীন ওই ব্যক্তি। আহত ব্যক্তির নাম আসিম আলি(৪০)। বাড়ি হরিশ্চন্দ্রপুরের ভবানীপুর গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সম্পত্তিগত বিষয় নিয়েই বিবাদের সূত্রপাত। আসিল আলির সঙ্গে তাঁর দুই ভাগ্নে  নুর ইসলাম ও রফিকুল ইসলামের সঙ্গে তাঁর বিবাদ দীর্ঘদিনের। জানা গিয়েছে,  নুর ইসলামের বাবার একটি জমি নিয়েই তাঁর মায়ের সঙ্গে ঝামেলা। নুরের বাবা মৃত্যুর আগে তাঁর সমস্ত সম্পত্তি স্ত্রীর নামে করে দেন। বাবার সম্পত্তির অংশ নিয়ে মায়ের সঙ্গে বিবাদ শুরু হয় ছেলের। তাদের বিবাদ আদালত পর্যন্ত গড়ায়।

অভিযোগ, নুর মাকে ঘর থেকে তাড়িয়ে দেন বলে অভিযোগ। মা নুরেসা বিবি ছয় মাস ধরে ভবানীপুর গ্রামে বাবার বাড়িতে রয়েছেন। অভিযোগ এরপর নুর ও রফিকুল গ্রামের একজনকে দিয়ে ফোন করে লক্ষ্মণপুর বাসস্ট্যান্ডে তাঁর মামা আসিমকে ডেকে পাঠান। অভিযোগ, বাসস্ট্যান্ডেই তাঁকে বেধড়ক মারধর করে বাইকে করে তুলে নিয়ে যান গ্রামে। পোলের মধ্যে বেঁধে বাঁশ দিয়ে মারধর করেন। অচৈতন্য অবস্থায় পড়ে থাকেন আসিম। খবর পেয়ে পুলিশ তাঁকে উদ্ধার করে নিয়ে যায়। অভিযুক্তরা ঘটনার পর থেকে পলাতক। পুলিশ তাঁদের খোঁজে তল্লাশি চালাচ্ছে।

এই খবরটিও পড়ুন