Dinhata: ভোটের আগে তপ্ত দিনহাটা! আজ ২৪ ঘণ্টার বনধ ডাকল TMC

Nisith Pramanik and Udayan Guha Clash: আজ সকাল ৬টা থেকে ২৪ ঘণ্টার বনধের ডাক দিয়েছে তৃণমূল। চলবে বৃহস্পতিবার সকাল ছ'টা পর্যন্ত। এ দিকে, বৃষ্টি ভেজা দিনহাটা আজও সকাল থেকে তপ্ত। শুনশান হয়ে রয়েছে রাস্তাঘাট। কার্যত বন্ধ রয়েছে দোকানপাট। খুব কম মানুষজন রাস্তায় বেরিয়েছেন। যানবাহন প্রায় চলছে না বললেই চলে।

Dinhata: ভোটের আগে তপ্ত দিনহাটা! আজ ২৪ ঘণ্টার বনধ ডাকল TMC
বনধে তপ্ত দিনহাটাImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2024 | 10:35 AM

কোচবিহার: ভোট আসতেই কার্যত উত্তপ্ত কোচবিহারের দিনহাটা। কেন্দ্রীয় প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের কনভয়ে হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। অভিযোগ অস্বীকার শাসক দলের। পরে রাস্তার উপরেই কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিক ও রাজ্যের মন্ত্রী উদয়ন গুহ জড়ালেন হাতাহাতিতে। দুই মন্ত্রীর বচসার মাঝে পড়ে মাথা ফাটে এসডিপিও ধীমান মিত্রর। এ দিকে, এই ঘটনার পর গতকালই রাস্তা অবরোধ করে বিজেপি। পাল্টা বুধবার বনধ ডাকে তৃণমূল।

আজ সকাল ৬টা থেকে ২৪ ঘণ্টার বনধের ডাক দিয়েছে তৃণমূল। চলবে বৃহস্পতিবার সকাল ছ’টা পর্যন্ত। এ দিকে, বৃষ্টি ভেজা দিনহাটা আজও সকাল থেকে তপ্ত। শুনশান হয়ে রয়েছে রাস্তাঘাট। কার্যত বন্ধ রয়েছে দোকানপাট। খুব কম মানুষজন রাস্তায় বেরিয়েছেন। যানবাহন প্রায় চলছে না বললেই চলে।

প্রসঙ্গত, গতকাল রাত্রিবেলা ভোটের প্রচার সেরে ফিরছিলেন নিশীথ। সেই সময় আবার সেই সময় দিনহাটা পুরসভার পুরপিতার বাড়িতে উদয়নের জন্মদিন পালন হচ্ছিল। অভিযোগ নিশীথের কনভয় ওই এলাকায় আসতেই তা ঘিরে ধরার চেষ্টা করা হয়। তখনই নিশীথ প্রামাণিকের দেহরক্ষীরা লাঠিচার্জ করে উত্তেজিত তৃণমূল কর্মীদের ছত্রভঙ্গ করে দেয়। এরপর নজিরবিহীন ঘটনা আসে প্রকাশ্যে। গাড়ি থেকে বেরিয়ে আসেন নিশীথ প্রামাণিক। অপরদিকে, বেরিয়ে আসেন উদয়ন গুহও। দুজনের মধ্যে রাস্তাতেই বচসা শুরু হয়ে যায়।