Balurghat: গরু নিয়ে পালাচ্ছিল, ধাওয়া দিতেই ঝাঁপ পুকুরে! এরপর যা ঘটল…

Balurghat: ডাকরা বাগানপাড়ার বাসিন্দা সুনীল মুর্মু পেশায় একজন কৃষক। মাঠে হালচাষ করেন। আর তার জন্য বাড়িতে গরুও রয়েছে। প্রতিদিনের মতো শনিবার রাতে খাওয়াদাওয়া সেরে শুতে যান তিনি। মাঝরাতে উঠে দেখেন গোয়ালঘরে গরু নেই। এরপরে বাইরে বেরিয়ে এসে চিৎকার চেঁচামেচি শুরু করেন। গ্রামের লোকজনকেও খবর দেন।

Balurghat: গরু নিয়ে পালাচ্ছিল, ধাওয়া দিতেই ঝাঁপ পুকুরে! এরপর যা ঘটল...
এই গরু দু'টিই নিয়ে পালাচ্ছিল চোরের দল। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 18, 2024 | 8:43 PM

বালুরঘাট: গোয়াল ঘরের খুঁটিতে বাঁধা ছিল গরু দু’টি। রাতে বাড়ির কর্তা বাথরুমে যাবেন বলে ওঠেন। গোয়াল ঘরে উঁকি মারতেই দেখেন খুঁটি পড়ে আছে, গরু হাওয়া! বাকি সব ফেলে বেরিয়ে পড়েন রাস্তায়। ফোনে ফোনে খবর ছড়িয়ে যায় পাড়ায়। শুরু হয় গরু খোঁজা। এরপরই যা ঘটে, কপাল ছাড়া আর কিছুই নয়। রবিবার সকালে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বালুরঘাট ব্লকের চকভৃগু গ্রাম পঞ্চায়েতের ডাকরা বাগানপাড়ায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বালুরঘাট থানার পুলিশ।

ডাকরা বাগানপাড়ার বাসিন্দা সুনীল মুর্মু পেশায় একজন কৃষক। মাঠে হালচাষ করেন। আর তার জন্য বাড়িতে গরুও রয়েছে। প্রতিদিনের মতো শনিবার রাতে খাওয়াদাওয়া সেরে শুতে যান তিনি। মাঝরাতে উঠে দেখেন গোয়ালঘরে গরু নেই। এরপরে বাইরে বেরিয়ে এসে চিৎকার চেঁচামেচি শুরু করেন। গ্রামের লোকজনকেও খবর দেন।

এরপর ভোরের দিকে তপনের ভাটরা এলাকা থেকে গরু দু’টি উদ্ধার হয়। সঙ্গে দুই তরুণও ছিলেন। এত লোক দেখে পালানোর চেষ্টা করেন তাঁরা। যদিও শেষ রক্ষা হয়নি। প্রথমে একজন ধরা পড়লেও আরেকজন ঝাঁপ মারেন পুকুরে।

প্রায় দু’ঘণ্টা জলে ডুবে ছিলেন বলেও অভিযোগ। পরে তাঁকেও ধরে ফেলেন স্থানীয়রা। ডাকরা বাগানপাড়ায় নিয়ে গেলে উত্তেজিত জনতা গণধোলাইও দেয় বলে অভিযোগ। খবর দেওয়া হয় বালুরঘাট থানায়। পুলিশ এসে দুই তরুণকে উদ্ধার করে বালুরঘাট জেলা হাসপাতালে ভর্তি করে। দু’জনই তপন থানা এলাকার বাসিন্দা বলে জানা গিয়েছে। বালুঘাট থানার পুলিশ তদন্ত শুরু করেছে। বালুরঘাট থানায় লিখিত অভিযোগও দায়ের হয়েছে।