পাড়ার রাস্তায় সন্দেহজনক বস্তা, মুখ খুলতেই হাসির রোল উঠল এলাকাজুড়ে

বালুরঘাট (Balurghat) থানার পুলিশ গিয়ে বস্তার মুখ খুলতেই হতবাক হয়ে যায়।

পাড়ার রাস্তায় সন্দেহজনক বস্তা, মুখ খুলতেই হাসির রোল উঠল এলাকাজুড়ে
নিজস্ব চিত্র।
সায়নী জোয়ারদার

|

Jun 04, 2021 | 12:14 AM

দক্ষিণ দিনাজপুর: ইদানিং এলাকায় বস্তা পড়ে থাকতে দেখলেই আতঙ্ক (COVID-19) বাড়ছে মানুষের মধ্যে। তার ন্যায্য কারণও আছে। অধিকাংশ ক্ষেত্রেই দেখা যাচ্ছে, সে সব বস্তা থেকে বেরিয়ে আসছে ব্যবহার করা মাস্ক, হেয়ার ক্যাপ, পিপিই কিট। কিন্তু বৃহস্পতিবার বিকেলে বালুরঘাট পুরসভার নেপালিপাড়ায় যা ঘটল, তাতে কার্যত হতবাক এলাকার লোকজন।

আরও পড়ুন: সবে খাবারটা মুখে তুলতে যাবে, বাইরে থেকে চিৎকার ‘পুলিশ এসেছে বিয়ে বাড়িতে’

এদিন বিকেলে নেপালিপাড়ায় রাস্তার উপর একটি বস্তা পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। যা ঘিরে আতঙ্ক ছড়ায় এলাকায়। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় বালুরঘাট থানার পুলিশকে। রীতিমত বিশাল বাহিনী নিয়ে নেপালিপাড়ায় পৌঁছয় পুলিশ। কিন্তু এক পুলিশ কর্মী এগিয়ে গিয়ে বস্তাটির মুখ খুলতেই চোখ কপালে ওঠার জোগাড়। হাসির রোল ওঠে পুলিশ কর্মীদের মধ্যেই।

বস্তার মুখ খুলতেই দেখা যায়, পচা সবজি, ফলের খোসা-সহ অন্যান্য আবর্জনায় তা ভর্তি রয়েছে। এদিকে পাড়ার রাস্তায় বস্তা পড়ে থাকার খবর ছড়াতেই ততক্ষণে ভিড় জমিয়ে ফেলেন উৎসুক জনতা। পরে জানা যায় বস্তাটি পুরসভার নোংরা ফেলার গাড়িতে দেবেন বলে বাড়ির পাশেই রেখেছিলেন স্থানীয় বাসিন্দা কুন্তল তরফদার। তা কোনও ভাবে রাস্তার মোড়ে কেউ এনে রেখে দেয়। পরে পুলিশ ওই ব্যক্তির সঙ্গে কথা বলে ঘটনাস্থল ছাড়ে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla