Dugra Puja With Pulse: পুজোয় বাংলার পালস বাড়িয়ে চারচাকা গাড়ি জেতার সুযোগ, কীভাবে জেনে নিন

বাঙালির শ্রেষ্ঠ উৎসবের প্রস্তুতি একেবারে শেষ পর্যায়ে। তাই বাঙালি এখন ব্যস্ত পুজোর শপিং আর প্ল্যানিং নিয়েই। উৎসবের মরসুমে আরও উন্মাদনা তৈরি করতে যৌথ উদ্যোগ নিয়েছে টিভি৯ বাংলা ও পালস ক্যান্ডি। রাজ্যের ২২টি শহরে ঘুরবে পুজোর পালস ট্যাবলো। পালস ক্যান্ডির স্বাদের পাশাপাশি আপনাদের জন্য থাকছে ব্র্যান্ড নিউ গাড়ি জেতার সুযোগ।

Follow Us:
| Edited By: | Updated on: Sep 25, 2023 | 1:03 PM

কলকাতা: আকাশে বাতাসে পুজো পুজো গন্ধ। বাঙালির শ্রেষ্ঠ উৎসবের প্রস্তুতি একেবারে শেষ পর্যায়ে। তাই বাঙালি এখন ব্যস্ত পুজোর শপিং আর প্ল্যানিং নিয়েই। উৎসবের মরসুমে আরও উন্মাদনা তৈরি করতে যৌথ উদ্যোগ নিয়েছে টিভি৯ বাংলা ও পালস ক্যান্ডি। রাজ্যের ২২টি শহরে ঘুরবে পুজোর পালস ট্যাবলো। পালস ক্যান্ডির স্বাদের পাশাপাশি আপনাদের জন্য থাকছে ব্র্যান্ড নিউ গাড়ি জেতার সুযোগ।

পুজোর সময় পালস ট্যাবলো নিয়ে ডিএস ফুড লিমিটেডের ইস্টার্ন জোনের সিনিয়র জেনারাল ম্যানেজার মানস ঘোষ বলেছেন, “দুর্গাপুজো মানে বাঙালির বড় উৎসব। সেই উৎসপব ঘিরে উন্মাদনা থাকে চরমে। তার সঙ্গে পালস যদি সেই উন্মাদনা আরও একটু বাড়িয়ে দিতে পারে, তার জন্যই এই পদক্ষেপ। প্রতিটি লোক এই প্রতিযোগিতায় অংশ গ্রহণ করতে পারবে। এই ট্যাবলোয় পালস ক্যান্ডি থাকবে। থাকবে কিইআর কোড। সেই কোডে স্ক্যান করে প্রত্যেককে নিজের নাম, ঠিকানা নথিভুক্ত করতে হবে। তার পর আন্দাজ করতে হবে, ওই ব্যাগে কত গুলি পালস ক্যান্ডি রয়েছে। একটি স্লিপের মধ্যে তা লিখে ড্রপবক্সে ফেলে দিতে হবে। ২২টি শহরে ঘোরার পর শেষে একটি কলকাতায় এসে দাঁড়াবে। পুজোর শেষে ওই স্লিপগুলি নিয়ে দেখা হবে, কারা সঠিক উত্তর দিয়েছেন। তার পর লটারির মাধ্যমে যিনি প্রথম হবেন, তিনি চারচাকা একটি গাড়ি পাবেন। দ্বিতীয় যিনি হবেন তাঁকে একটি মোটরবাইট দেওয়া হবে। যিনি তৃতীয় হবেন, তাঁকে একটি স্কুটি দেওয়া হবে।”

এ বিষয়ে টিভি৯ বাংলার বিজনেস হেড গৌতম সরকার বলেছেন, “বাঙালিদের জন্য পুজো মানে খুশির দিন। ডিএস গ্রুপ একটি আকর্ষণীয় জার্নিতে নেমেছে। তাতে পালসের সঙ্গে রয়েছে টিভি৯ বাংলা।” পালস ক্যান্ডি এক বার খেলে বার বার খেতে ইচ্ছা করে বলেও জানিয়েছেন তিনি। এ বিষয়ে তিনি বলেছেন, “টিভি৯ বাংলা যেমন না দেখলেই নয়, তেমনই পালস ক্যান্ডি না খেলেই নয়।”