Tarakeshwar : প্রেমে বাধা, তারকেশ্বরে ছুরি দিয়ে নিজের গলা কেটে রাস্তায় ঘুরে বেড়াল যুবক

Tarakeshwar : বিকাল সাড়ে চারটে নাগাদ এই ঘটনা ঘটে। বাস স্ট্যান্ডে থাকা লোকজন খবর দেয় তারকেশ্বর থানায়।

Tarakeshwar : প্রেমে বাধা, তারকেশ্বরে ছুরি দিয়ে নিজের গলা কেটে রাস্তায় ঘুরে বেড়াল যুবক
গলা কেটে ঘুরল যুবক
Follow Us:
| Edited By: | Updated on: Mar 03, 2023 | 9:42 PM

তারকেশ্বর : ভরা বাজার। থিকথিক করছে মানুষের ভিড়। তাঁর মধ্যেই দেখা গেল আচমকা নিজের গলায় ছুরি চালালো এক যুবক। কাটা কলা গাছের মতো লুটিয়ে পড়ল রাস্তায়। রক্তে ভেসে গেল গোটা রাস্তা। এ দৃশ্য দেখে শিউরে ওঠেন পথচলতি মানুষেরা। বেশ কিছুক্ষণ রাস্তায় পড়ে ছটফটও করল। তবে অবাক হওয়া তখনও বাকি। খানিক বাদেই দেখা গেল, কাতরাতে কাতরাতে গলা কাটা অবস্থাতেই উঠে দাঁড়াল যুবক। আঙুল দিয়ে কিছু একটা নির্দেশও করল। ততক্ষণে ফিনকি দিয়ে রক্ত বের হচ্ছে গলা দিয়ে। সেই অবস্থাতেই চলতে শুরু করল রাস্তা দিয়ে। ততক্ষণে তাঁকে ঘিরে ভিড় জমে গিয়েছে রাস্তায়। ভয়ে তো কেউ ছোটাছোুটিও শুরু করে দিয়েছেন। চাঞ্চল্যকর এই ছবি দেখতে পাওয়া গেল হুগলির তারকেশ্বরের (Tarakeshwar in Hooghly) বাসস্ট্যান্ড এলাকায়।

এ দৃশ্য দেখা মাত্রই ভিড়ের মধ্যে থেকেই কেউ ফোন করে দিয়েছেন পুলিশে। পুলিশও এসে গিয়েছিল খানিকক্ষণের মধ্যে। চ্যাংদোলা করে যুবককে তোলা হল গাড়িতে। তখনও রক্তে ভেসে যাচ্ছে তাঁর গোটা শরীর। ভর্তি করা হয় তারকেশ্বর গ্রামীণ হাসপাতালে। তবে সেখান থেকে তাঁকে কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে। পুলিশের তরফে খবর দেওয়া হয়েছে তাঁর বাড়ির লোকজনকে। যুবকের শ্বাসনালী মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানতে পারা যাচ্ছে। এদিন বিকাল সাড়ে চারটে নাগাদ এই ঘটনা ঘটে বলে জানা যাচ্ছে। 

 তবে কী কারণে এই কাজ করল ওই যুবক? পুলিশ সূত্রে খবর, যুবকের নাম দেবানন্দ প্রসাদ (৩৩)। বাড়ি শ্রীরামপুরের মাহেশে। এদিন ট্রেন কের শ্রীরামপুর থেকে সোজা চলে আসে তারকেশ্বরে। তারপর বাসট্যান্ড লাগোয়া এলাকায় এই কাণ্ড ঘটায়। তাঁর নিজের সঙ্গেই ছিল ছুরি। ঘটনার প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান প্রেমঘটিত কারণেই এই কাজ করেছে ওই যুবক। প্রেমে বাধা পেয়ে মনকষ্টের জেরেই ওই যুবক এই কাজ করে থাকতে পারে বলে দাবি পুলিশের। তবে তাঁর প্রেমিকার এখনও কোনও খোঁজ পাওয়া যায়নি।