Hooghly: কসমেটিক্সের দোকানে যাচ্ছি বলে বের হয় মেয়ে, পোলবার সেই তরুণীর মা বলছেন অন্য কথা

Hooghly: নিখোঁজ তরুণীর মায়ের দাবি, মেয়ে ফিরছে না দেখে, তিনি রাস্তায় বেরিয়ে কয়েকজনের কাছ থেকে খোঁজখবর করেন।  একটি সন্দেহজনক চার চাকা গাড়ি রাস্তায় দাঁড়িয়ে থাকতে দেখেন অনেকে।

Hooghly: কসমেটিক্সের দোকানে যাচ্ছি বলে বের হয় মেয়ে, পোলবার সেই তরুণীর মা বলছেন অন্য কথা
পোলবার এক তরুণী নিখোঁজImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 17, 2024 | 4:52 PM

হুগলি: পোলবায় নিখোঁজ আরও এক নাবালিকা!  পোলবা থানা এলাকার বারুল প্রসাদপুর গ্রামের বাসিন্দা ষোলো বছরের ওই তরুণী বুধবার দুপুর থেকে নিখোঁজ বলে জানা গিয়েছে।  নাবালিকার মা জানান, বুধবার দুপুর বারোটার সময় বাড়ি থেকে বেরিয়েছিলেন তাঁর মেয়ে। বাড়ির সামনে এক কসমেটিকসের দোকানে টাকা দিতে যাচ্ছেন বলে গিয়েছিলেন। তারপরে দীর্ঘক্ষণ সময় কেটে গেলেও খোঁজ পাওয়া যায়নি মেয়ের।

নিখোঁজ তরুণীর মায়ের দাবি, মেয়ে ফিরছে না দেখে, তিনি রাস্তায় বেরিয়ে কয়েকজনের কাছ থেকে খোঁজখবর করেন।  একটি সন্দেহজনক চার চাকা গাড়ি রাস্তায় দাঁড়িয়ে থাকতে দেখেন অনেকে। তাতে তিনি সন্দেহ করছেন, তাঁর মেয়েকে অপহরণ করা হয়ে থাকতে পারে। ওই তরুণীর বাবা একজন রংমিস্ত্রি। ইতিমধ্যেই থানায় নিখোঁজ ডায়েরি করা হয়েছে।

পুলিশ সূত্রে পাওয়া তথ্য অনুযায়ী, ১৯ মে থেকে ১৫ অক্টোবর পর্যন্ত শুধুমাত্র পোলবা থানা এলাকায় নিখোঁজের সংখ্যা ৪৫। এর মধ্যে ১৭জন নাবালিকা। তাদের মধ্যে ১২ জনকে উদ্ধার করা হয়েছে। এই তরুণীকে আদৌ অপহরণ করা হয়েছে, নাকি তরুণী স্বেচ্ছায় কোথাও গিয়েছেন, তাঁর বাবার সঙ্গে কারোর কোনও শত্রুতা রয়েছে কিনা, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

এই খবরটিও পড়ুন