Chandannagar: ৫ বছরের নাবালিকাকে যৌন হেনস্থার অভিযোগ, গ্রেফতার প্রৌঢ়

Chandannagar: পরিবার সূত্রে খবর, হুগলির সিঙ্গুরে বছর পাঁচেকের এক শিশু গতকাল দুপুরে বাড়ি সামনে খেলা করছিল।অভিযোগ, প্রতিবেশী প্রৌঢ় তাকে বাড়িতে ডেকে নিয়ে যায়। যৌন নির্যাতন করে বলে অভিযোগ। এমনকী অভিযুক্ত ঘরের দরজা বন্ধ করে নগ্ন হয়ে ছিল।

Chandannagar: ৫ বছরের নাবালিকাকে যৌন হেনস্থার অভিযোগ, গ্রেফতার প্রৌঢ়
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 03, 2024 | 7:55 PM

চন্দননগর: বাড়ির সামনে খেলা করার সময় পাঁচ বছরের শিশুকে ডেকে নিয়ে গিয়ে যৌন নির্যাতনের অভিযোগ। গ্রেফতার প্রতিবেশী প্রৌঢ়। অভিযুক্তকে মঙ্গলবার তোলা হল চন্দননগর আদালতে।

পরিবার সূত্রে খবর, হুগলির সিঙ্গুরে বছর পাঁচেকের এক শিশু গতকাল দুপুরে বাড়ি সামনে খেলা করছিল।অভিযোগ, প্রতিবেশী প্রৌঢ় তাকে বাড়িতে ডেকে নিয়ে যায়। যৌন নির্যাতন করে বলে অভিযোগ। এমনকী অভিযুক্ত ঘরের দরজা বন্ধ করে নগ্ন হয়ে ছিল। শিশুটিকে মারধরও করে বলে অভিযোগ। পরে সে কান্নাকাটি শুরু করলে তাঁকে বের করে দেয়। এরপর শিশুর থেকে ঘটনার কথা জেনে প্রৌঢ়ের কাছে যায় পরিবার। তবে সে দরজা বন্ধ করে বসে থাকে।

গোটা ঘটনায় সিঙ্গুর থানায় অভিযোগ করেন নির্যাতিতার মা। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে। পকসো মামলা রুজু করে ধৃতের বিরুদ্ধে। আজ চন্দননগর আদালতে পেশ করে। অভিযুক্ত যদিও তার বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেন। তাঁর দাবি, তাঁর স্ত্রী মেয়ের বাড়ি গিয়েছিলেন। তিনি বাড়িতে একাই ছিলেন। স্নান করে ঘরে ছিলেন সেসময় শিশুটি ঘরে ঢুকে পরে। অভিযুক্তের আরও দাবি, শিশুটির পরিবারের সঙ্গে তাদের গন্ডগোল আছে। সেই কারণেই এই অভিযোগ করছেন তারা।