Hooghly Drowning: বন্ধুদের সঙ্গে নদীতে স্নান করতে নেমে তলিয়ে গিয়েছিল, মুণ্ডেশ্বরী নদীতে উদ্ধার আরও এক কিশোরীর দেহ

Hooghly Drowning: বুধবার দুপুরে বাড়ি থেকে কিছুটা দূরে মুণ্ডেশ্বরী নদীতে স্নান করতে গিয়েছিলেন তাঁরা। স্নান করার সময় হঠাৎই জলে তলিয়ে যায় চার জন। ওই চার কিশোর কিশোরীর সঙ্গে থাকা এক জন ছুটে গিয়ে গ্রামবাসীদের খবর দেন। স্থানীয় বাসিন্দারা তড়িঘড়ি জলে নেমে দু'জনকে উদ্ধার করেন।

Hooghly Drowning: বন্ধুদের সঙ্গে নদীতে স্নান করতে নেমে তলিয়ে গিয়েছিল, মুণ্ডেশ্বরী নদীতে উদ্ধার আরও এক কিশোরীর দেহ
নদীতে তলিয়ে যাওয়া কিশোরীর দেহ উদ্ধার
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2023 | 2:35 PM

আরামবাগ: মুণ্ডেশ্বরী নদীতে স্নান করতে নেমে আরামবাগের হরিণখোলার ঘাট থেকে তলিয়ে গিয়েছিল চার কিশোর কিশোরী। বৃহস্পতিবার সকালে নিখোঁজ এক কিশোরীর দেহ উদ্ধার হয়। মানসী ধাঁড়া নামে ওই কিশোরীর বাড়ি গোঘাটের কুলকিতে। ডুবুরি নামিয়ে খোঁজ চলছে আরও এক কিশোরের। এই নিয়ে ২টি দেহ উদ্ধার হয়েছে। এখনও নিখোঁজ এক কিশোর। হাসপাতালে চিকিৎসাধীন আরও এক। উল্লেখ্য,আরামবাগের হরিণখোলা দুই নম্বর পঞ্চায়েতের চাতরা এলাকায় মনসা পুজো উপলক্ষে আত্মীয়ের বাড়ি বেড়াতে গিয়েছিল চার কিশোর-কিশোরী।

বুধবার দুপুরে বাড়ি থেকে কিছুটা দূরে মুণ্ডেশ্বরী নদীতে স্নান করতে গিয়েছিলেন তাঁরা। স্নান করার সময় হঠাৎই জলে তলিয়ে যায় চার জন। ওই চার কিশোর কিশোরীর সঙ্গে থাকা এক জন ছুটে গিয়ে গ্রামবাসীদের খবর দেন। স্থানীয় বাসিন্দারা তড়িঘড়ি জলে নেমে দু’জনকে উদ্ধার করেন। তাদের আরামবাগ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আশঙ্কাজনক অবস্থায় একজন কিশোর চিকিৎসাধীন রয়েছে। এক জনকে বুধবারই মৃত বলে ঘোষণা করেছেন চিকিৎসকরা।

বুধবার থেকেই নিখোঁজ দু’জনের খোঁজে ডুবুরি নামিয়ে তল্লাশি চালাচ্ছিল পুলিশ। বৃহস্পতিবার সকালে কিশোরীর দেহ জলে ভেসে উঠতে দেখেন গ্রামবাসীরা। তার দেহ উদ্ধার করা হয়। এই ঘটনায় গ্রামে উত্তেজনা রয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। বাকি এক জনের খোঁজে তল্লাশি চলছে।