Hooghly Murder: ছিনতাইয়ে বাধা পেয়েই গুলি, গাড়ি চালককে খুনের ঘটনায় গ্রেফতার মূল অভিযুক্ত

Hooghly Murder: বর্ধমান স্টেশন লাগোয়া গাড়ির স্ট্যান্ড থেকে চার দুষ্কৃতী ব্যান্ডেল আসার জন্য তাঁর গাড়ি ভাড়া করে। পূর্ব বর্ধমান ও হুগলি জেলার সীমানায় গাড়ি চালককে গুলি করে খুন করে।

Hooghly Murder: ছিনতাইয়ে বাধা পেয়েই গুলি, গাড়ি চালককে খুনের ঘটনায় গ্রেফতার মূল অভিযুক্ত
হুগলিতে গ্রেফতার অভিযুক্ত
Follow Us:
| Edited By: | Updated on: Feb 22, 2023 | 4:19 PM

হুগলি: গাড়ি ছিনতাইয়ে বাধা দেওয়াতেই গুলি চালায় দুষ্কৃতীরা।পান্ডুয়া জিটি রোডে গাড়ি চালককে খুনের ঘটনায় উঠে এল চাঞ্চল্যকর তথ্য। পান্ডুয়া জিটি রোডে গাড়ি চালককে গুলি করে খুনের ঘটনায় ধৃত বিশাল সিং-কে আজ চুঁচুড়া আদালতে পেশ করা হয়েছে। বিশালের সঙ্গী আরও তিন দুষ্কৃতী এখনও অধরা। তাঁদের খোঁজ চালাতে খুনে ব্যবহৃত অস্ত্র উদ্ধার করতে ধৃতকে হেফাজতে নিয়ে জেরা করবে পুলিশ। বিহারের আরা জেলার বাসিন্দা বিশাল সিং। তার বিরুদ্ধে খুন ও ছিনতাইয়ের অভিযোগ দায়ের হয়েছে পান্ডুয়া থানায়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পান্ডুয়া থেকে মগড়া থানায় নিয়ে গিয়ে দফায় দফায় জেরা চলে। এদিন মগড়া থানা থেকে চুঁচুড়া আদালতে পেশ করা হয় ধৃতকে। মঙ্গলবার সাত সকালে পান্ডুয়ার বোরাগড়ি এলাকায় জিটি রোডের উপর গুলি করে খুন করা হয় গাড়ি চালক উদয়ন বিশ্বাসকে। পূর্ব বর্ধমানের কালনা গেট খাঁপুকুর পূর্ব পাড়ার বাসিন্দা উদয়ন নিজের স্করপিও গাড়ি ভাড়া খাটাতেন। নিজেই চালাতেন ওই গাড়ি।

বর্ধমান স্টেশন লাগোয়া গাড়ির স্ট্যান্ড থেকে চার দুষ্কৃতী ব্যান্ডেল আসার জন্য তাঁর গাড়ি ভাড়া করে। পূর্ব বর্ধমান ও হুগলি জেলার সীমানায় গাড়ি চালককে গুলি করে খুন করে।গাড়ি নিয়ে পালিয়ে যাওয়ার সময় খন্ন্যানের কাছে পুলিশের নাকায় ধরা পরে যায় এক দুষ্কৃতী। গাড়ি ফেলে চম্পট দেয় বাকি তিন জন।

হুগলি গ্রামীণ পুলিশ সুপার আমনদীপ বলেন, “কোনও কারণে জিটি রোডে গাড়ি থামিয়ে নেমেছিল চালক। সেসময় তাঁর সঙ্গে ধস্তাধস্তি হয়। গাড়ি ছিনতাইয়ে বাধা দেন উদয়ন বিশ্বাস। তারপরেই তাঁকে গুলি করে দুষ্কৃতীরা। ঘটনায় একজনকে ধরা হয়। তাঁকে জেরা করে জানা গেছে গাড়ি ছিনতাই ছিল উদ্দেশ্য।” অভিযুক্তকে হেফাজতে নিয়ে বাকি তিন ফেরারকেও ধরার চেষ্টা চালানো হবে। খুনে ব্যবহৃত অস্ত্র উদ্ধার করা হবে বলে পুলিশ জানিয়েছে।