কাঁথির মেজবাবু হলদিয়ার ডন হয়ে উঠেছিল, আবারও কল্যাণের নিশানায় শুভেন্দু

ভোটের দিনক্ষণ এখনও চূড়ান্ত না হলেও এদিনের সভামঞ্চ থেকে আগামী বিধানসভা ভোটের প্রার্থীও ঘোষণা করে দেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

কাঁথির মেজবাবু হলদিয়ার ডন হয়ে উঠেছিল, আবারও কল্যাণের নিশানায় শুভেন্দু
ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: Jan 11, 2021 | 4:34 PM

হুগলি: আবারও বেফাঁস কল্যাণ বন্দ্যোপাধ্যায় (Kalyan Banerjee)। আবারও তাঁর নিশানায় শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। এবার নাম না করে শুভেন্দুর হাত কেটে নেওয়ার হুঁশিয়ারি দিলেন বর্ষীয়ান এই তৃণমূল সাংসদ। বিভিন্ন জনসভায় ‘তৃণমূলের ডাল’ কেটে নেওয়ার হুমকি দিচ্ছেন বিজেপির শুভেন্দু। রবিবার জাঙ্গিপাড়ার রাজবল হাট বাজারের সভা থেকে কল্যাণের পাল্টা তোপ ‘তোর হাত কেটে রেখে দেব।’ একইসঙ্গে শুভেন্দুকে একের পর এক আক্রমণের তিরে বিঁধতে শোনা যায় তৃণমূল সাংসদকে। সভা মঞ্চ থেকেই সুর চড়ান, “রাম নবমীর আগেই তোর সঙ্গে দেখা হবে, পিষে দেব, পিষে দেব।”

প্রথম থেকেই শুভেন্দুর বিরুদ্ধে মারমুখী কল্যাণ। কখনও তাঁকে মীরজাফরের সঙ্গে তুলনা করেছেন, কখনও আবার তাঁর কাছে শুভেন্দু হয়েছেন ‘কাজু খেয়ে বড় হওয়া জমিদার বাড়ির ছেলে।’ এদিন জাঙ্গিপুরের সভা থেকে শুভেন্দুর বিরুদ্ধে মারাত্মক সব অভিযোগ তোলেন কল্যাণ। হলদিয়া বন্দরে শুভেন্দুর ‘ডনগিরি’র অভিযোগ তুলে বলেন, “লক্ষ্মণ শেঠের পর কাঁথির মেজবাবুই হলদিয়ার ডন হয়ে উঠেছিল। জাহাজ থেকে মাল নামানোর আগে ১৫-২০ শতাংশ কমিশন খেতো এই কাঁথির মেজবাবু।”

আরও পড়ুন: শুভেন্দু বনাম অভিষেকের দ্বৈরথ স্বামী বিবেকানন্দের জন্মদিনে

একইসঙ্গে ভোটের দিনক্ষণ এখনও চূড়ান্ত না হলেও এদিনের সভামঞ্চ থেকে আগামী বিধানসভা ভোটের প্রার্থীও ঘোষণা করে দেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। বলেন, “জাঙ্গিপাড়ার বর্তমান বিধায়ক স্নেহাশিস চক্রবর্তী এবারও প্রার্থী হচ্ছেন।” যা নিয়েও বিতর্ক তৈরি হয়েছে। ভোটের নির্ঘণ্ট প্রকাশের আগেই কীভাবে একজন সাংসদ প্রার্থীর নাম জানিয়ে দিলেন তা নিয়ে তৃণমূলের অন্দরেই প্রশ্ন।