Ambulence Accident: অন্নপূর্ণা পুজোর প্রসাদ খেয়ে বেরিয়েছিলেন, প্রাণ নিয়ে গেল অ্যাম্বুলেন্স

Ambulence Accident: পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রতিবেশীর বাড়ি অন্নপূর্ণা পুজোর ভোগ খেয়ে বাড়ি ফিরছিলেন কোন্নগরের একের পল্লির বাসিন্দা বছর ষাটের রবীন্দ্রনাথ তরফদার।

Ambulence Accident: অন্নপূর্ণা পুজোর প্রসাদ খেয়ে বেরিয়েছিলেন, প্রাণ নিয়ে গেল অ্যাম্বুলেন্স
অ্যাম্বুলেন্সের ধাক্কায় মৃত পথচারী
Follow Us:
| Edited By: | Updated on: Mar 31, 2023 | 9:12 AM

হুগলি: আবারও বেপরোয়া অ্যাম্বুলেন্স। প্রাণ গেল এক পথচারীর। দ্রুত গতিতে যাওয়ার সময়ে নিয়ন্ত্রণ হারিয়ে এক পথচারীকে ধাক্কা মারে অ্যাম্বুলেন্স। মৃত্যু হয় তাঁর। ঘটনাকে ঘিরে উত্তেজনা হুগলির কোন্নগরে। মৃত ব্যক্তির নাম রবীন্দ্রনাথ তরফদার। অভিযুক্ত অ্যাম্বুলেন্স চালককে গ্রেফতার করেছে উত্তরপাড়া থানার পুলিশ। পুলিশ জানিয়েছে, মৃতের নাম রবীন্দ্রনাথ তরফদার (৬০)। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রতিবেশীর বাড়ি অন্নপূর্ণা পুজোর ভোগ খেয়ে বাড়ি ফিরছিলেন কোন্নগরের একের পল্লির বাসিন্দা বছর ষাটের রবীন্দ্রনাথ তরফদার। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, রাস্তায় সবে বেরিয়েছিলেন বৃদ্ধ। এমন সময় উল্টো দিক থেকে দ্রুত গতিতে আসা একটি অ্যাম্বুলেন্স পিছন থেকে এসে ধাক্কা মারে। জানা যাচ্ছে, অ্যাম্বুলেন্সের ভিতরে কয়েকজন ছিলেন। সাধারণ রোগী থাকলে অ্যাম্বুলেন্সের গতিবেগ বেশিই থাকে। এক্ষেত্রে গতি একেবারেই নিয়ন্ত্রণের বাইরে ছিল বলে জানাচ্ছেন প্রত্যক্ষদর্শীরা। গাড়ির ধাক্কায় রাস্তায় অনেকটা দূরে ছিটকে পড়েন বৃদ্ধ। তাঁর মাথা, নাক-মুখ দিয়ে রক্ত বেরোতে থাকে। স্থানীয় বাসিন্দারাই তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন ওই অ্যাম্বুলেন্স চালক। শহরের ভেতরের রাস্তায় এত জোরে গাড়ি চালানো নিয়েও প্রশ্ন তোলেন স্থানীয় বাসিন্দারা। দুর্ঘটনার পর স্থানীয় বাসিন্দারা প্রথমে যখন অ্যাম্বুলেন্স চালককে টেনে গাড়ি থেকে বার করেন, তখনও তাঁর মুখে অ্যালকোহলের গন্ধ পেয়েছেন বলে দাবি করছেন অনেকে। খবর পেয়ে দুর্ঘটনাস্থলে পৌঁছয় উত্তরপাড়া থানার পুলিশ। অভিযুক্ত অ্যাম্বুলেন্স চালককে গ্রেফতার করেছে পুলিশ।