Haripal: পঞ্চায়েত অফিসে চুরি, বিরোধীদের দিকে আঙুল তুলছে শাসকদল

Haripal: শুক্রবার সকালে পঞ্চায়েতের এক কর্মী অফিস খুলতে এসে দেখেন, পঞ্চায়েত অফিসে ঢুকে বেশ কিছু জিনিসপত্র চুরি করেছে দুষ্কৃতীরা।

Haripal: পঞ্চায়েত অফিসে চুরি, বিরোধীদের দিকে আঙুল তুলছে শাসকদল
(নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 25, 2023 | 11:16 AM

হরিপাল: পঞ্চায়েত অফিসে চুরি। সেই ঘটনাকে কেন্দ্র করে তুঙ্গে তরজা বিরোধীদের। পঞ্চায়েতকে বদনাম করতে বিরোধীদের চক্রান্ত বলে দাবি শাসক দলের। দুর্নীতির নথি সরাতেই চুরির নাটক কটাক্ষ বিরোধীদের। ঘটনা হুগলির হরিপালের নালিকুল পশ্চিম গ্রাম পঞ্চায়েতের।

শুক্রবার সকালে পঞ্চায়েতের এক কর্মী অফিস খুলতে এসে দেখেন, পঞ্চায়েত অফিসে ঢুকে বেশ কিছু জিনিসপত্র চুরি করেছে দুষ্কৃতীরা। এমনকী প্রধান ও উপ প্রধানের ঘরেও ঢুকে নথি পত্র তছনছ করা হয়েছে। এরপরই ওই কর্মী প্রধান ও উপ প্রধানকে খবর দেন। পঞ্চায়েতে আসেন প্রধান ও উপ প্রধান। খবর দেওয়া হয় হরিপাল থানায়। পুলিশ ঘটনাস্থলে এসে খতিয়ে দেখে ঘটনার তদন্ত শুরু করেছে। প্রধান ও উপ প্রধানের অভিযোগ এর আগেও একাধিকবার চুরির ঘটনা ঘটেছে এই পঞ্চায়েতে।

আরও অভিযোগ, বিরোধীরা চুরির ঘটনা ঘটিয়ে প্রধানকে বদনাম করার চেষ্টা করছে। যদিও পাল্টা চুরির ঘটনা নিয়ে কটাক্ষ করেছে বিরোধীরা। সিপিআইএমে-র হরিপাল এরিয়া কমিটির সম্পাদক মিন্টু বেড়া বলেন, “এই পঞ্চায়েতের প্রধানের বিরুদ্ধে একাধিক দুর্নীতির অভিযোগ আছে।বামেদের পক্ষ একাধিক প্রকল্পে দুর্নীতির বিরুদ্ধের অভিযোগ তুলে ডেপুটেশনে দেওয়া হয়েছে। সেই সব দুর্নীতির নথি সরানোর জন্যই এই চুরির ঘটনা ঘটিয়ে নাটক করছে শাসক দল। এই সব নাটক করে কোনও কাজ হবে না, মানুষ সামনের পঞ্চায়েত ভোটে যোগ্য জবাব দেবে।”