Died: প্রবল ঝড়ে ভাঙল ছাদের চাঙড়, মৃত্যু বৃদ্ধার…

Howrah: স্থানীয় সূত্রে খবর, রাতে বাড়ির দোতলায় স্বামী এবং স্ত্রী দু'টি পাশাপাশি ঘরে শুয়েছিলেন। মমতাদেবী যে ঘরে ছিলেন, দুর্যোগের মাঝে সেই ঘরেরই ছাদের চাঙড় ভেঙে পড়ে। সে সময় বিছানায় শুয়েছিলেন মমতাদেবী। মাথায় ভেঙে পড়ে চাঙড়। এরপরই রক্তক্ষরণ এবং মৃত্যু বলে জানা গিয়েছে।

Died: প্রবল ঝড়ে ভাঙল ছাদের চাঙড়, মৃত্যু বৃদ্ধার...
বাড়ির সামনে ভিড়।
Follow Us:
| Edited By: | Updated on: May 07, 2024 | 2:16 PM

হাওড়া: ঝড় বৃষ্টিতে বাড়ির ছাদ ভেঙে মৃত্যু হল এক বৃদ্ধার। ঘটনাস্থল হাওড়ার কোনা। মঙ্গলবার সকালে ওই বৃদ্ধার স্বামী লক্ষ্য করেন বিছানায় রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন স্ত্রী। পরে লিলুয়া থানার পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে। পুলিশ সূত্রে খবর, কোনার চৌধুরীপাড়ার বহু পুরানো বাসিন্দা বীরেন্দ্রনাথ চৌধুরী (৮০)। স্ত্রী মমতা চৌধুরী (৭০) কে নিয়ে থাকেন।

চৌধুরী দম্পতি যে দোতলা বাড়িতে থাকেন, তা ১৫০ বছরের পুরানো। দু’জনেই বয়সজনিত কারণে অসুস্থ। সোমবার বিকালের পর ভয়াবহ ঝড়বৃষ্টি শুরু হয়। অনেক রাত অবধি চলে দুর্যোগ। সেই দুর্যোগই ডেকে আনে বিপদ।

স্থানীয় সূত্রে খবর, রাতে বাড়ির দোতলায় স্বামী এবং স্ত্রী দু’টি পাশাপাশি ঘরে শুয়েছিলেন। মমতাদেবী যে ঘরে ছিলেন, দুর্যোগের মাঝে সেই ঘরেরই ছাদের চাঙড় ভেঙে পড়ে। সে সময় বিছানায় শুয়েছিলেন মমতাদেবী। মাথায় ভেঙে পড়ে চাঙড়। এরপরই রক্তক্ষরণ এবং মৃত্যু বলে জানা গিয়েছে।

মঙ্গলবার সকালে তাঁর স্বামী ঘুম থেকে উঠে দেখেন বিছানায় ছাদের ভাঙা অংশের স্তূপে মৃত অবস্থায় পড়ে রয়েছেন স্ত্রী। সঙ্গে সঙ্গে তিনি খবর দেন তাঁর দুই বিবাহিত মেয়েকে। তাঁরাও বাড়িতে ছুটে আসেন। খবর পেয়ে ঘটনাস্থলে যায় লিলুয়া থানার পুলিশ, বিপর্যয় মোকাবিলা দফতর ও দমকল কর্মীরা। ওই মহিলাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। পুলিশ এই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।