Dooars Road Accident: গাড়ির দরজা খুলে ঝুলে পড়েছে, থুবড়ে গিয়েছে মুখ, সরস্বতী পুজোর আগের রাতেই ভয়ঙ্কর দুর্ঘটনায় প্রাণ গেল দুই ছাত্রের

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Updated on: Jan 26, 2023 | 9:23 AM

Jalpaiguri Road Accident: গাড়ির সামনের আসনেই বসেছিল দুই কিশোর অনিকেত মুন্ডা ও ও মোহিত মুন্ডা। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুজনের।

Dooars Road Accident: গাড়ির দরজা খুলে ঝুলে পড়েছে, থুবড়ে গিয়েছে মুখ, সরস্বতী পুজোর আগের রাতেই ভয়ঙ্কর দুর্ঘটনায় প্রাণ গেল দুই ছাত্রের
জলপাইগুড়িতে গাড়ি দুর্ঘটনা

জলপাইগুড়ি: সরস্বতী পুজোর আগে রাতে মর্মান্তিক ঘটনা। বিয়েবাড়ি যাওয়ার পথে দুটি গাড়ির সংঘর্ষে মৃত্যু হল দুই স্কুল পড়ুয়ার। গুরুতর আহত হয়েছেন আরও ৮ যাত্রী। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে বানারহাট ও চামুর্চির মাঝে ভারত-ভুটান সড়কে। জানা গিয়েছে, অনিকেত মুন্ডা ও মোহিত মুন্ডা। দু’জনেরই বয়স বছর ষোলো। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে বানারহাট চা বাগান থেকে ছোট গাড়ি করে নিউ ডুয়ার্স চা বাগানের একটি বিয়ের অনুষ্ঠানে স্থানীয় কয়েকজন বাসিন্দা যাচ্ছিলেন। কাঁঠালগুড়ি চা বাগান সংলগ্ন আন্তর্জাতিক সড়কে একটি চলন্ত ট্রাকের পেছনে ছোট গাড়িটি গিয়ে ধাক্কা মারে। সংঘর্ষের অভিঘাতে ছোট গাড়িটি দুমড়ে মুছড়ে যায়। গাড়ির সামনের আসনেই বসেছিল দুই কিশোর অনিকেত মুন্ডা ও ও মোহিত মুন্ডা। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুজনের।

স্থানীয় বাসিন্দারাই প্রথমে উদ্ধারকার্যে হাত লাগান। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে বানারহাট হাসপাতালে নিয়ে যায় বানারহাট থানার পুলিশ। পরে আঘাত গুরুতর থাকায় ৮ জনকে মালবাজার হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এই ঘটনায় বানারহাটে শোকের ছায়া নেমে এসেছে।

এই খবরটিও পড়ুন

সরস্বতী পুজোর আগের রাতেই এই ভাবে দুই ছাত্রের মৃত্যুর ঘটনায় শোকস্তব্ধ এলাকা। স্থানীয় এক বাসিন্দা বলেন, “ওরা বিয়ে বাড়ি যাচ্ছিল। এলাকার অনেকেই গিয়েছিল। বোধহয় গাড়ির গতিবেগ বেশি ছিল। তাই আর নিয়ন্ত্রণ রাখতে পারেনি। তাতেই দুর্ঘটনা ঘটেছে।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla