Jalpaiguri Body: আলুবোঝাই লরি থেকে ভবঘুরের দেহ উদ্ধার, তদন্তে ফরেন্সিক টিম

Jalpaiguri Body: ফরেনসিক বিশেষজ্ঞরা প্রথমে  লরির ওপর পুতুলটিকে উঠিয়ে দেন। তারপর তার মাপঝোঁক করেন। এলাকা থেকে নমুনা সংগ্রহ করেন বলে জানা গিয়েছে।

Jalpaiguri Body: আলুবোঝাই লরি থেকে ভবঘুরের দেহ উদ্ধার, তদন্তে ফরেন্সিক টিম
ঘটনার পুনর্নির্মাণ
Follow Us:
| Edited By: | Updated on: Jan 31, 2023 | 4:33 PM

জলপাইগুড়ি: আলু বোঝাই লরি থেকে দেহ উদ্ধার কাণ্ডের তদন্তে এবার এল ফরেনসিক টিম। ঘটনার পুনর্নির্মাণ করল পুলিশ। গত ২৮ শে জানুয়ারি ময়নাগুড়ি বাইপাস সংলগ্ন একটি পেট্রোল পাম্প এলাকায় একটি আলু বোঝাই লরি থেকে এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে ময়নাগুড়ি থানার পুলিশ। তদন্তে উঠে আসে ওই ব্যক্তি ভবঘুরে। ঘটনায় ট্রাকের চালক ও খালাসিকে গ্রেফতার করে হেফাজতে নেয় পুলিশ। পরবর্তীতে ঘটনার ফরেনসিক তদন্তের নির্দেশ দেন পুলিশ সুপার বিশ্বজিৎ মাহাতো। মঙ্গলবার দুপুরে ফরেনসিক টিম আসে ময়নাগুড়ি (Moynaguri) থানায়। এরপর আইসি ময়নাগুড়ি তমাল দাস পুলিশ বাহিনী নিয়ে ফরেনসিক বিশেষজ্ঞদের নিয়ে ময়নাগুড়ি দোমহনি এলাকার রেল লাইনের আন্ডার পাসে এসে পৌঁছয়।

ঘটনাস্থলে নিয়ে আসা হয় লরিটিকে। আনা হয় পুতুল। এরপর সেখানে তদন্তে নামেন ফরেনসিক বিশেষজ্ঞ টিম। ফরেনসিক বিশেষজ্ঞরা প্রথমে  লরির ওপর পুতুলটিকে উঠিয়ে দেন। তারপর তার মাপঝোঁক করেন। এলাকা থেকে নমুনা সংগ্রহ করেন বলে জানা গিয়েছে। প্রসঙ্গত,  এই এলাকা দিয়ে সেদিন রাতে লরিটি ক্রান্তি থেকে আলু বোঝাই করে ময়নাগুড়িতে এসেছিল।

ঘটনায় জলপাইগুড়ি রিজিওন্যাল ফরেনসিক ল্যাবরেটরির অফিসার ইনচার্জ ডক্টর নুতন ঘটক বলেন, “আমরা আলুর বস্তা এবং ঘটনাস্থল থেকে কিছু ব্লাড স্যাম্পেল পেয়েছি। এই নমুনা গুলি আমরা আই সি ময়নাগুড়ির হাতে তুলে দেব। এগুলি আমাদের দফতরে পাঠালে, তারপর আমরা দেহের ময়নাতদন্তের সময় রক্তের নমুনা সংগ্রহ করার আছে, তার সঙ্গে মিলিয়ে দেখব।” এরপর সেটার কেমিক্যাল পর্যালোচনা করা হবে বলে জানা গিয়েছে।