Jalpaiguri: নদীতে ভেসে এল নাবালিকার দেহ, মৃত্যু ঘিরে ধোঁয়াশা

Jalpaiguri: মৃত্যুর কারণ তবে এখনও পর্যন্ত জানা যায়নি। এই মৃতদেহ কার এবং কোথা থেকে ভেসে এসেছে এবং কীভাবে মৃত্যু, তা ময়না তদন্তের পরেই জানা যাবে বলে জানিয়েছেন নাগরাকাটা থানার পুলিশ।

Jalpaiguri: নদীতে ভেসে এল নাবালিকার দেহ, মৃত্যু ঘিরে ধোঁয়াশা
নদীতে ভেসে এল নাবালিকার দেহImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 07, 2024 | 9:34 AM

জলপাইগুড়ি: নদী থেকে অজ্ঞাত পরিচয় নাবালিকার মৃতদেহ উদ্ধার। ঘটনাটি ঘটেছে নাগরাকাটা সুলকা পাড়া গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত দাঙ্গাপাড়া শুখানি নদী এলাকায়।ঘটনায় ব্যাপক চাঞ্চল্য এলাকায় । তদন্তে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সুখানি নদীর ধারে এক অজ্ঞাত পরিচয় নাবালিকার মৃতদেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। তারপর তাঁরা খবর দেয় নাগরাকাটা থানায়। নাগরাকাটা থানার পুলিশ ঘটনাস্থলের উদ্দেশে রওনা দিয়েছে । তবে এখনও পর্যন্ত সেই নাবালিকার পরিচয় জানা যায়নি।পুলিশ তদন্ত শুরু করেছে।

মৃত্যুর কারণ তবে এখনও পর্যন্ত জানা যায়নি। এই মৃতদেহ কার এবং কোথা থেকে ভেসে এসেছে এবং কীভাবে মৃত্যু, তা ময়না তদন্তের পরেই জানা যাবে বলে জানিয়েছেন নাগরাকাটা থানার পুলিশ।

যদিও ওখানকারই এক স্থানীয় বাসিন্দা বলেন, “সুখানি নদীর ধারে এক আনুমানিক ১৬ বছরের নাবালিকার মৃতদেহ পড়ে রয়েছে। আপাতত তো দেখে বুঝতে পারছি না, মনে হয় না এখানকারই বাসিন্দা। হতে পারে খুন করে নদীতে ভাসিয়ে দেওয়া হয়েছে।” পুলিশ আপাতত দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। দেহে কোনও আঘাতের চিহ্ন রয়েছে কিনা খতিয়ে দেখা হয়েছে। ওই নাবালিকার ছবি তুলে আশপাশের থানাতেও দেওয়া হয়েছে।