Suicide: বিয়ের প্রস্তাব খারিজ করে প্রেমিকার অন্যত্র বিয়ে ঠিক, আমবাগানে গিয়ে যা করল যুবক…

Suicide: প্রেমে ভাঙন, অবসাদে আত্মঘাতী যুবক, আমবাগান থেকে উদ্ধার ঝুলন্ত দেহ।

Suicide: বিয়ের প্রস্তাব খারিজ করে প্রেমিকার অন্যত্র বিয়ে ঠিক, আমবাগানে গিয়ে যা করল যুবক...
Follow Us:
| Edited By: | Updated on: Sep 21, 2022 | 6:54 PM

মালদা: গ্রামেরই এক যুবতীর সঙ্গে দীর্ঘদিন ধরে ছিল সম্পর্ক। তবে তাঁদের সম্পর্কের কথা জানত প্রেমিকার হাত ধরে ঘর বাঁধার স্বপ্ন দেখেছিলেন রাজা। কিন্তু, তাঁদের সম্পর্কের কথা মেয়ের পরিবারের সদস্যরা জানতেই বাড়তে থাকে সমস্যা। তবে তাতেও হাল ছাড়েননি মালদার চাঁচলের মালতীপুরের কাশিপাড়া এলাকার রাজা দাস। বাড়িতে জানান নিজের সম্পর্কের কথা। তাঁর বাড়ি থেকে মেয়ের বাড়িতে বিয়ের সম্বন্ধও পাঠানো হয়। এদিকে ততক্ষণে জল গড়িয়ে গিয়েছে অনেক দূর। ওই সম্বন্ধ মেনে নেয়নি মেয়ের পরিবার। গোপনে মেয়ের বিয়েও ঠিক হয়ে যায় অন্যত্র। আর তাতেই ভেঙে পড়েন রাজা। শেষ পর্যন্ত  বেছে নিলেন আত্নহননের (Suicide) কাজ। 

সূত্রের খবর, ভিন রাজ্যে শ্রমিকের কাজ করত রাজা। সম্প্রতি বাড়ি ফিরেই বিয়ের জন্য পরিবারের সদস্যদের জানায়। তারপরই চলতে থাকে কথাবার্তা। এদিকে বছর খানেকের বেশি সময় ধরে তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু, বছর ঘুরতে না ঘুরতেই সেই প্রেমের সম্পর্কে ধরে ফাটল। যুবক-যুবতির প্রেমের সম্পর্ক জানতে পারে মেয়ের পরিবারের সদস্যরা। এরপরেই গোপনে মেয়ের বিয়ে ঠিক করে ফেলেছিলেন মেয়ের বাবা-মা। এ ঘটনা জানতে পেরে বিগত কয়েকদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন রাজা। এমনটাই জানিয়েছেন তাঁর পরিবারের সদস্যরা। বুধবার আম বাগান থেকে উদ্ধার হয় তাঁর ঝুলন্ত দেহ। তারপর থেকেই গোটা এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।

 প্রেমে ভাঙনের কারণেই ওই যুবক আত্মহত্যা করেছেন বলে স্পষ্ট দাবি তাঁর পরিবারের সদস্যদের। খবর যায় পুলিশে। ইতিমধ্যেই পুলিশ মৃত যুবকের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। ঘটনা প্রসঙ্গে মৃতের দিদি বলেন, “ওর সঙ্গে পাড়ারই একটা মেয়ের ভালোবাসার সম্পর্ক ছিল। ও বাইরে কাজ করত। সেখানেও ফোনে কথা বলত ওরা দুজন। ও বারবার বাড়িতেও ডাকে। মেয়েটা বলে ওকে বিয়ে করবে। এরপর ভাই বাড়ি আসে। বাড়ি এসে বলে ওর নাকি অসুখ হয়েছে। তবে আমরা ওই মেয়ের সঙ্গে সম্পর্ক রাখতে বারণ করি। রাগে এরপর ও ব্লেড দিয়ে হাতও কেটেছিল। ওই অবস্থায় মেয়েটার বাড়িতেও যায়। তারপর মেয়ের বাড়ির সঙ্গে যোগাযোগ করি। এদিকে এরমধ্যেই শুনি মেয়েটার অন্য জায়গায় বিয়ে ঠিক হয়েছে। মেয়েটার বাবাই বিয়ে ঠিক করে। এদিকে ভাই সাফ জানিয়ে দেয় ওকে ছাড়া আমি কাউকে বিয়ে করব না। ওকে না পেলে আমি মরে যাব। ওর জন্যই আজ ও আত্মহত্যা করেছে।”