Cattle Smuggling Case: এনামুল হকের ভাগ্নের গোডাউন সিল করল সিআইডি

Cattle Smuggling Case: সিআইডি সূত্রের খবর, তিনজনের দোকান, চালকল ও সম্পত্তিতে তল্লাশি চালিয়ে উদ্ধার হয় বহু নথি।

Cattle Smuggling Case: এনামুল হকের ভাগ্নের গোডাউন সিল করল সিআইডি
সিআইডি-র স্ক্যানারে এনামুল
Follow Us:
| Edited By: | Updated on: Sep 24, 2022 | 12:07 PM

মালদা: গরু পাচার মামলায় অভিযুক্ত এনামুল হকের ভাগ্নের গোডাউন সিল করল সিআইডি। রাতে ইংরেজবাজারের সুস্তানি মোড় এলাকায় অভিযান চালান সিআইডির আধিকারিকরা। দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদের পর সিল করা হয় এনামুল হকের ভাগ্নের গোডাউন। এই গোডাউনের এক কর্মীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে সিআইডি।

প্রসঙ্গত, গরু পাচার মামলায় সিবিআইয়ের হাতে ধৃত এনামুল হকের তিন ভাগ্নের বিরুদ্ধে জারি হয়েছে গ্রেফতারি পরোয়ানা। এনামুলের তিন ভাগ্নে, জাহাঙ্গির আলম, হুমায়ুন কবির ও মেহেদি হাসান আরব আমিরশাহিতে পালাতে পারেন বলে মনে করছেন তদন্তকারীরা। তাই আদালতে গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন করে জঙ্গিপুর আদালত।

সিআইডি সূত্রের খবর, তিনজনের দোকান, চালকল ও সম্পত্তিতে তল্লাশি চালিয়ে উদ্ধার হয় বহু নথি। অথচ বারবার তলব করা হলেও তিনজনের কেউই হাজিরা দেননি। তার পরেই তাঁদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন করে সিআইডি। এদিকে, গরু পাচারের কিংপিন এনামুল হককে তিহার জেলে গিয়ে জেরা করতে চায় এজেন্সি। জঙ্গিপুর আদালত সিআইডি-র আর্জি মঞ্জুর করেছে। আগামী সপ্তাহেই তিহার জেলে গিয়ে এনামুলকে জেরা করতে পারে সিআইডির টিম। গরু পাচার মামলার তদন্ত অলআউট তদন্তকারীরা। তবে একটা বিষয় উল্লেখ্য,. তদন্তকারীদের সামনে মুখে কুলুপ এঁটেছেন অনুব্রত মণ্ডল। এখনও পর্যন্ত সেরকম কোনও তথ্য পাওয়া যায়নি। যেটুকু তথ্য় পাওয়া গিয়েছে, তা এনামুলের থেকে পাওয়া তথ্যের সঙ্গে মিলিয়ে দেখতে চান তদন্তকারীরা।