Malda: নিখোঁজ ইনজামুল হক, ৬০ লক্ষ টাকার মুক্তিপণ চেয়ে ফোন

Malda: জানা গিয়েছে, মালদহের কালিয়াচক থানার ডাঙা এলাকার বাসিন্দা এনামুল হক। তিনি পেশায় হকার। তাঁর ছেলে ইনজামুল হক ক্লাস এইটে পড়ে। অভিযোগ, গত শুক্রবার বাড়ি থেকে ছাগল চরাতে গিয়ে সে নিখোঁজ হয়ে যায়।

Malda: নিখোঁজ ইনজামুল হক, ৬০ লক্ষ টাকার মুক্তিপণ চেয়ে ফোন
কান্নায় ভেঙে পড়েছে নিখোঁজ ছাত্রের বাবাImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 30, 2024 | 4:22 PM

মালদহ: অষ্টম শ্রেণির ছাত্রকে অপহরণ। তারপর ৬০ লক্ষ টাকা মুক্তিপণ চেয়ে অপহরণকারীদের ফোন ওই ছাত্রের পরিবারকে। থানায় অভিযোগ জানানো হলেও এখনও অবধি ছাত্রের হদিশ পাওয়া যায়নি। ঘটনাটি মালদহের কালিয়াচক থানার অন্তর্গত বড়নগর ডাঙা এলাকার ঘটনা।

জানা গিয়েছে, মালদহের কালিয়াচক থানার ডাঙা এলাকার বাসিন্দা এনামুল হক। তিনি পেশায় হকার। তাঁর ছেলে ইনজামুল হক ক্লাস এইটে পড়ে। অভিযোগ, গত শুক্রবার বাড়ি থেকে ছাগল চরাতে গিয়ে সে নিখোঁজ হয়ে যায়। এরপর সারারাত পরিবার খুঁজলেও তার কোন হদিস মেলনি। কালিয়াচক থানায় ছেলের খোঁজে লিখিত অভিযোগ দায়ের করে পরিবার। এরপর শনিবার তার কাছে ৬০ লক্ষ টাকা মুক্তি চেয়ে অপরণকারীদের ফোন আসে বলে জানায় এনামুলবাবু।

এরপর থেকেই গোটা পরিবার আতঙ্কে রয়েছে। এখনও অবধি ওই ছাত্রের কোন হদিস পাওয়া যায়নি। গ্রামবাসীরাও দাবি, করছে যাতে অবিলম্বে ওই ছাত্রকে উদ্ধার করা হয়। এ প্রসঙ্গে নিখোঁজ ছাত্রের বাবা বলেন,”আমার ছেলে ছাগল চড়াতে গিয়েছিল। তবে ছাগল বাড়িতে এলেও ছেলে ফেরেনি। এরপর আমি সকালে আমি থানায় অভিযোগ করেছি। আমার কাছে ফোন করে টাকা চেয়েছে। আমার ছেলে বলছে টাকা না দিলে প্রাণে মেরে ফেলবে।”