Maldah Abduction: বিয়েবাড়ি থেকে রহস্যজনকভাবে নিখোঁজ মা ও ছ’মাসের শিশু, পরিবার করছে ভয়ঙ্কর অভিযোগ

Maldah Abduction: গৃহবধূর পরিবারের পক্ষ থেকে হরিশ্চন্দ্রপুর থানায় লিখিত অভিযোগ জানানো হয়েছে। পুলিশ তদন্তে নেমেছে। কৌশরির সঙ্গে নিখোঁজ রয়েছে ছ'মাসের কন্যা সন্তানও।

Maldah Abduction: বিয়েবাড়ি থেকে রহস্যজনকভাবে নিখোঁজ মা ও ছ'মাসের শিশু, পরিবার করছে ভয়ঙ্কর অভিযোগ
নিখোঁজ গৃহবধূ
Follow Us:
| Edited By: | Updated on: Jun 05, 2022 | 4:55 PM

মালদহ: মামার বাড়িতে বিয়ের অনুষ্ঠানে এসে রহস্য জনকভাবে নিখোঁজ ছ’মাসের শিশু কন্যা-সহ মা। পরিবারের সন্দেহ, অপহরণ করা হয়েছে। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে মালদার হরিশ্চন্দ্রপুরে। হরিশ্চন্দ্রপুর-১ নং ব্লকের সুলতান নগর গ্রাম পঞ্চায়েতের ছত্রক গ্রামের বাসিন্দা নিখোঁজ গৃহবধূর নাম কৌশরী খাতুন।

গৃহবধূর পরিবারের পক্ষ থেকে হরিশ্চন্দ্রপুর থানায় লিখিত অভিযোগ জানানো হয়েছে। পুলিশ তদন্তে নেমেছে। কৌশরির সঙ্গে নিখোঁজ রয়েছে ছ’মাসের কন্যা সন্তানও। কৌশরির শ্বশুরবাড়ি বিহারের আজম নগর থানার শ্রীকল গ্রামে। কিছুদিন আগে মামারবাড়িতে এসেছিলেন একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য।

পরিবারের দাবি, গত বুধবার রাত আটটা থেকে ওই গৃহবধূ তাঁর কন্যা সন্তানকে নিয়ে মামার বাড়ি থেকে নিখোঁজ হয়ে যান। নিখোঁজ গৃহবধূর বাবা আবদুল মাজিদ জানান, বুধবার সকালেই পরিবারের লোকেদের সঙ্গে ছত্রক গ্রামে মামার বাড়িতে বিয়ের অনুষ্ঠানে ভোজ খেতে গিয়েছিলেন তার মেয়ে কৌশরি। সঙ্গে ছিল ছয় মাসের নাতনিও। রাত আটটা নাগাদ রহস্য জনকভাবে নিখোঁজ হয়ে যায় তারা।

গত চারদিন থেকে নিখোঁজ রয়েছেন। পরিবারের পক্ষ থেকে সম্ভাব্য সমস্ত জায়গায় খোঁজ করা হয়। আত্মীয়-স্বজনদের বাড়িতে ফোন করে খোঁজ নিয়েও কোনও সন্ধান মেলেনি। অভিযোগ,বিয়ে বাড়িতে যেহেতু তার মেয়ে সোনা ও রূপোর গয়না পড়ে গিয়েছিল,তাই কেউ গয়নার লোভে অপহরণ করে থাকতে পারে।

ইতিমধ্যেই হরিশ্চন্দ্রপুর থানায় নিখোঁজ ডায়েরি করেছে পরিবার। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলা হচ্ছে।