Maldah Blast: মধ্যরাতে ফেটে গেল মজুত বোমা, ফের রাজ্যে বিস্ফোরণ

Maldah Blast: মালদহ থেকে যাচ্ছে বম্ব স্কোয়াড টিম। গত কয়েক মাসে রাজ্যে একাধিক বিস্ফোরণের খবর হয়েছে। গত মাস থেকে প্রত্যেক দিনই রাজ্যের কোথাও না কোথাও বিস্ফোরণের ঘটনা ঘটছে।

Maldah Blast: মধ্যরাতে ফেটে গেল মজুত বোমা, ফের রাজ্যে বিস্ফোরণ
মালদায় বিস্ফোরণ
Follow Us:
| Edited By: | Updated on: Jun 02, 2023 | 4:28 PM

মালদহ: আবারও রাজ্যে বিস্ফোরণ। বিস্ফোরণে কেঁপে উঠল মালদহের চাঁচল-২ নম্বর ব্লকের চন্দ্রপাড়া গ্রাম পঞ্চায়েতের জানিপুর এলাকা। সূত্রের খবর, একটি নলকূপের ধারে মজুত ছিল বোমা। মধ্যরাতে হঠাৎ বিকট শব্দে কেঁপে ওঠে গোটা এলাকা। চারিদিক ধোঁয়ায় ভরে ওঠে। ছড়িয়ে পড়ে বারুদের গন্ধ। গ্রামবাসীদের আশঙ্কা, ওই স্থানে আরও অনেক বোমা মজুত রয়েছে। যে কোনও সময়েই তা ফাটতে পারে। ঘটনাস্থলে মোতায়েন রয়েছে চাঁচল থানার পুলিশ। মালদহ থেকে যাচ্ছে বম্ব স্কোয়াড টিম। গত কয়েক মাসে রাজ্যে একাধিক বিস্ফোরণের খবর হয়েছে। গত মাস থেকে প্রত্যেক দিনই রাজ্যের কোথাও না কোথাও বিস্ফোরণের ঘটনা ঘটছে।

এগরায় ভয়াবহ বিস্ফোরণে মৃত্যু হয়েছে ১২ জনের। এরপর বজবজ, ভাঙড়ে ভয়াবহ বিস্ফোরণ হয়েছে। রাজ্যে এত বিস্ফোরণের ঘটনায় প্রশ্নের মুখে আইনশৃঙ্খলা পরিস্থিতি। প্রশাসনও উদ্বিগ্ন। রাজ্য জুড়ে চলছে তল্লাশি। রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে তাজা বোমাও উদ্ধার হচ্ছে। মুর্শিদাবাদ, বীরভূম থেকে নিত্য উদ্ধার হচ্ছে তাজা বোমা।

পঞ্চায়েত নির্বাচনের নির্ঘণ্ট এখনও ঘোষণা হয়নি। সেখানে নিত্য বিস্ফোরণের ঘটনায় আতঙ্কিত এলাকাবাসী। রাজ্যের একাধিক জেলা, কিছু এলাকা অত্যন্ত স্পর্শকাতর হিসাবে গণ্য করা হয়। প্রশাসন তৎপর হলেও বিস্ফোরণ থামার লক্ষ্মণ নেই। বিষয়টি নিয়ে চিন্তাভাবনা করছে উচ্চ পদস্থ আধিকারিকরা।