Malda Murder: বান্ধবীর সঙ্গে ‘সেক্স ভিডিয়ো’ ফাঁসের হুমকি দিত ভাই, ‘ভয়েই’ মুখ বন্ধ রেখেছিল আরিফ

Malda Murder: যদিও শুধুমাত্র এই কারণেই আরিফ মুখ বন্ধ রেখেছিল বলেই সিলমোহর দেওয়া যায় না। কারণ, আরিফের সম্পর্কেও নিত্য নতুন তথ্য উঠে আসছে জেরায়।

Malda Murder: বান্ধবীর সঙ্গে 'সেক্স ভিডিয়ো' ফাঁসের হুমকি দিত ভাই, 'ভয়েই' মুখ বন্ধ রেখেছিল আরিফ
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Jun 21, 2021 | 4:30 PM

মালদহ: কালিয়াচক হত্যাকাণ্ডে প্রথম থেকেই আসিফের দাদা আরিফের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠছিল। সমস্ত ঘটনা জানা সত্ত্বেও কেন সে চার মাস মুখ বুজে ছিল, তা নিয়ে ধন্দ ছিলই। এরইমধ্যে সোমবার চাঞ্চল্যকর তথ্য হাতে উঠে এল কালিয়াচক থানার পুলিশের। সূত্রের খবর, আসিফ তার দাদাকে ব্ল্যাকমেল করত। দাদা ও দাদার বান্ধবীর ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিয়ো দেখিয়ে ভয় দেখাত সে। আর সেই ভয়েই এতদিন মুখ বুজে ছিল আরিফও।

‘হত্যাপুরী’তে একের পর এক রহস্য। বাবা-মা-বোন-ঠাকুমাকে খুন করে চার মাস ঘরেই রেখে দিয়েছিল মহম্মদ আসিফ নামে এক যুবক। শনিবার প্রথম সেই ঘটনা সামনে আসে। আসিফের দাদা আরিফ পুলিশকে গোটা বিষয়টি জানায়। এরপর তদন্ত যত এগিয়েছে প্রতিটি ভাঁজে উঠে এসেছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। সোমবার সকালেই পুলিশ জানতে পারে দাদা ও বন্ধুদের মাসোহারা দিত আসিফ।

আসিফের কাছ থেকে নিয়মিত মোটা অঙ্কের টাকা নিত তার সঙ্গীরা। ৫০ হাজার থেকে ১ লক্ষ টাকা পর্যন্তও টাকা দিত সে। অন্যদিকে দাদা আরিফকেও এককালীন টাকা দেয় সে। আরিফ এই হত্যাকাণ্ডের অন্যতম সাক্ষী ছিল। কারণ, বাড়ির বাকি চারজনের সঙ্গে তাকেও খুনের চেষ্টা করেছিল ভাই। তবে বরাত জোরে বেঁচে যায়। পুলিশের কাছে সমস্ত কথাই কবুল করেছে আরিফ। কিন্তু এরপরও খটকা থেকেই গিয়েছিল। আরিফকে কোনও ভাবেই আতস কাঁচের নিচ থেকে সরানো যায়নি।

আরও পড়ুন: মাসোহারা পেত বন্ধুরা, মোটা অঙ্কের টাকা পেয়েছে দাদাও! কেন টাকা দিত ‘মৃত্যুপুরী’র নায়ক আসিফ?

তদন্ত যত এগোচ্ছে আসিফের দাদার ভূমিকা নিয়েও রহস্য বাড়ছে। পুলিশ সূত্রে খবর, দাদাকে শুধু টাকা দেওয়া কিংবা প্রাণে মারার হুমকিই নয়, মুখ বন্ধ করানোর জন্য বান্ধবীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিয়োও ফাঁস করে দেওয়ার হুমকি দিয়েছিল আসিফ। সেই ভয়েই এতদিন টু শব্দটি করেনি আরিফ। যদিও শুধুমাত্র এই কারণেই আরিফ মুখ বন্ধ রেখেছিল বলেই সিলমোহর দেওয়া যায় না। কারণ, আরিফের সম্পর্কেও নিত্য নতুন তথ্য উঠে আসছে জেরায়। হতে পারে আগামী দিনে এই আরিফকে জড়িয়েই উঠে আসতে পারে বড় কোনও সূত্র। তদন্তে কালিয়াচক থানার পুলিশ।