Woman allegedly kidnapped: নার্সিংহোম থেকে হস্টেলে ফিরছিলেন, ব্রিজে পড়ে জুতো, যুবতী কোথায়? বহরমপুরে অপহরণের অভিযোগ ঘিরে তোলপাড়

Woman allegedly kidnapped:বহরমপুরের কোদালা গ্রামে বাড়ি সুচিত্রার। বহরমপুর শিল্পতালুকের একটি নার্সিংহোমে নার্সিং স্টাফ তিনি। বুধবার রাত সাড়ে আটটা পর্যন্ত ওই নার্সিংহোমে তাঁর ডিউটি ছিল। তারপর হস্টেলে ফেরার কথা ছিল। কিন্তু হস্টেলে ফেরেননি তিনি।

Woman allegedly kidnapped: নার্সিংহোম থেকে হস্টেলে ফিরছিলেন, ব্রিজে পড়ে জুতো, যুবতী কোথায়? বহরমপুরে অপহরণের অভিযোগ ঘিরে তোলপাড়
প্রতীকী ছবি, ফোটো সৌজন্য - Meta AI
Follow Us:
| Edited By: | Updated on: Sep 07, 2024 | 1:45 PM

বহরমপুর: আরজি কর কাণ্ডে রাজ্যজুড়ে শোরগোল। এরই মধ্যে এক নার্সি স্টাফকে অপহরণের অভিযোগ ঘিরে উত্তেজনা বহরমপুরে। বুধবার রাতে নার্সিংহোমে ডিউটির পর হস্টেলে ফিরছিলেন। তারপর থেকে আর খোঁজ নেই সুচিত্রা মণ্ডল নামে ওই যুবতীর। হঠাৎ করে তাঁর নিখোঁজ হওয়া নিয়ে উত্তেজনা ছড়িয়েছে। পরিবারের অভিযোগ, তাদের মেয়েকে অপহরণ করা হয়েছে। আবার ভাগীরথী নদীর উপর ব্রিজ থেকে একজোড়া জুতো পাওয়া গিয়েছে। যা সুচিত্রার বলে দাবি করেছে তাঁর পরিবার।

বহরমপুরের কোদালা গ্রামে বাড়ি সুচিত্রার। বহরমপুর শিল্পতালুকের একটি নার্সিংহোমে নার্সিং স্টাফ তিনি। বুধবার রাত সাড়ে আটটা পর্যন্ত ওই নার্সিংহোমে তাঁর ডিউটি ছিল। তারপর হস্টেলে ফেরার কথা ছিল। কিন্তু হস্টেলে ফেরেননি তিনি। পুলিশ জানিয়েছে, বুধবার রাতেই বহরমপুরে ভাগীরথীর ব্রিজের উপর থেকে একজন ঝাঁপ দিয়েছেন বলে স্থানীয় বাসিন্দারা তাদের খবর দেন। ওই ব্রিজে একজোড়া জুতো পাওয়া গিয়েছে। তা দেখে নিখোঁজ ওই নার্সিং স্টাফের পরিবার দাবি করেছে, সেই জুতো সুচিত্রার। পুলিশ জানিয়েছে, ভাগীরথী নদীতে তল্লাশি চলছে। এখনও কোনও খোঁজ পাওয়া যায়নি।

সুচিত্রার মা জানান, শেষবারের মতো তাঁর সঙ্গে মেয়ের কথা হয়েছিল বুধবার রাত সাড়ে আটটা নাগাদ। তারপর আর কথা হয়নি। বুধবার রাত থেকে নিখোঁজ তাঁদের মেয়ে। কিন্তু ওই নার্সিহোম কর্তৃপক্ষ কোনওভাবে জানায়নি। গতকাল এগারোটা নাগাদ তাঁদের জানানো হয় যে, তাঁদের মেয়েকে খুঁজে পাওয়া যাচ্ছে না। সুচিত্রার মায়ের প্রশ্ন, নার্সিংহোম থেকে বেরিয়ে হস্টেলে রাতে ঢুকল না তাঁর মেয়ে। তবুও খোঁজ নিল না কর্তৃপক্ষ? ঘটনায় বহরমপুর থানার পুলিশের উদ্ধার করা একটি জুতো সুচিত্রার মাকে দেখানো হলে সেই জুতো তাঁর মেয়ের বলে দাবি করেন। তিনি জানিয়েছেন, পরিবারের সঙ্গে সুচিত্রার কোনও বিষয়ে মনোমালিন্য হয়নি।

এই খবরটিও পড়ুন

বহরমপুর থানায় সুচিত্রাকে অপহরণে লিখিত অভিযোগ দায়ের হয়। ভারতীয় ন্যায় সংহিতার ১৩৭ (১) ও ১৪০(৩) ধারায় মামলা রুজু হয় বহরমপুর। রাত সাড়ে আটটা নাগাদ বহরমপুর শহরে এই অপহরণের অভিযোগ ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মহিলাদের নিরাপত্তা কোথায়? উঠছে সেই প্রশ্ন।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)