Murshidabad: বাইকের সামনে বাজি ফাটানোর অভিযোগ, মারধরে আহত ৬

Murshidabad: সূত্রের খবর, গোটা ঘটনায় জখম হয়েছেন বুথ সভাপতি মইদুল মণ্ডল (৩৭), সফিকুল মণ্ডল (৫০),ফজরুদ্দিন শেখ (৩৯) এবং অপর পক্ষের রবিউল ইসলাম (৩৫), উরফান মণ্ডল (৪৫) এবং মতিউর রহমান (৩৭)।

Murshidabad: বাইকের সামনে বাজি ফাটানোর অভিযোগ, মারধরে আহত ৬
মুর্শিদাবাদে উত্তেজনা (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: May 31, 2023 | 8:58 AM

মুর্শিদাবাদ: বাইকের সামনে পটকা বাজি ফেলা নিয়ে উত্তেজনা। ইট পাটকেল লাঠি দিয়ে মারধরের ঘটনায় জখম হন দু’পক্ষের ছয়জন। ঘটনায় বোমা ও গুলি ছোড়ার অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাতের ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে মুর্শিদাবাদের ডোমকলের জুগিন্দা মিঞাখারপাড়া এলাকায়। আর এই ঘটনার রূপ নিয়েছে এখন তৃণমূলের গোষ্ঠীকোন্দলে।

সূত্রের খবর, গোটা ঘটনায় জখম হয়েছেন বুথ সভাপতি মইদুল মণ্ডল (৩৭), সফিকুল মণ্ডল (৫০),ফজরুদ্দিন শেখ (৩৯) এবং অপর পক্ষের রবিউল ইসলাম (৩৫), উরফান মণ্ডল (৪৫) এবং মতিউর রহমান (৩৭)। ঘটনার পর জখমদের সকলকে চিকিৎসার জন্য আনা হয়েছে ডোমকল সুপার স্পেশালিটি হাসপাতালে।

জানা গিয়েছে,পঞ্চায়েত সমিতির মিটিং শেষ করে বাড়ি ফেরার পথে বাইকের সামনে পটকা বাজি ফেলার অভিযোগ ওঠে স্থানীয় কয়েকজন যুবকের বিরুদ্ধে। তারপরেই তাঁদের ঘিরে শুরু হয় বাক-বিতণ্ডা। পরে ইট ও লাঠি দিয়ে মারধরের অভিযোগ ওঠে। অভিযোগ, ওঠে বোমা ও গুলি ছোড়ার। ঘটনায় ছয়জন জখম হন। তাঁদের মধ্যে তিনজন ১১ নং অঞ্চল মধুরকুলের সদস্য ইয়ারুল ইসলাম ঘনিষ্ঠ। অপর তিনজন ব্লক সভাপতি হাজিকুল ইসলামের। ওই ঘটনার পরে হাসপাতালে আসেন ব্লক সভাপতি হাজিকুল ইসলাম। এরপর আসেন তৃণমূলের পঞ্চায়েত সদস্য ইয়ারুল ইসলাম। তারা প্রকাশ্য গোষ্ঠী কোন্দলের কথা অস্বীকার করলেও অভিযুক্তরা সিপিএমের লোক ছিলেন বলেন দাবি করেন।