Death: আচমকাই লাগল শক, মুহূর্তে শেষ তরতাজা প্রাণ

Domkol Death: জানা গিয়েছে, আল হোসেন নিজেরই ট্রাকে তিল লোড করার জন্য দুপুর নাগাদ গাবতলা এলাকায় আসে। সেই সময় তিল রোডের কাজ চলছিল। আলী হোসেন নিজেই ট্রাকের উপরে ওই তিলের বস্তা ঠিকঠাকভাবে সাজিয়ে নিচ্ছিলেন।

Death: আচমকাই লাগল শক, মুহূর্তে শেষ তরতাজা প্রাণ
মৃত্যু যুবকেরImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 07, 2024 | 5:36 PM

ডোমকল: গাড়িতে একটার পর একটা তিলের বস্তা তোলা হচ্ছিল। সেই সময় আচমকা বিদ্য়ুতের তার গিয়ে ঠেকল পায়ে। আর তারপরই ভয়ঙ্কর ঘটনা। বিদ্যুৎস্পষ্ট হয়ে মৃত্যু হল এক ব্য়ক্তির। মৃতের নাম আলি হোসেন। তাঁর বাড়ি ডোমকলের গোবিন্দপুর এলাকায়।

জানা গিয়েছে, আল হোসেন নিজেরই ট্রাকে তিল লোড করার জন্য দুপুর নাগাদ গাবতলা এলাকায় আসে। সেই সময় তিল রোডের কাজ চলছিল। আলী হোসেন নিজেই ট্রাকের উপরে ওই তিলের বস্তা ঠিকঠাকভাবে সাজিয়ে নিচ্ছিলেন। কিন্তু তার উপরেই ছিল বিদ্যুৎ এর তার। অসাবধানতাবশত কাজ করাই ওই বিদুৎ-এর  তারের স্পর্শ হয় আলির দেহের সঙ্গে।

এরপরই লরির উপর থেকেই নিচে পড়ে যান তিনি। তড়িঘড়ি করে স্থানীয় বাসিন্দারা তাঁকে উদ্ধার করে ডোমকল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসেন। সেখানে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনায় শোকের ছায়া গোটা এলাকা জুড়ে। এ প্রসঙ্গে স্থানীয় বাসিন্দা ঈশান শেখ বলেন, “ডোমকলে লোড করব বলে ওকে পাঠিয়েছিলাম। ও তিল লোড করছিল। সেই সময় হঠাৎ করে শুনলাম কারেন্ট লেগেছে। তখনই মৃত্যু হয়েছে।”