Arjun Singh: ‘জাল গোটালে দেখবেন কোনও মাছ আর ওদিকে নেই’, ৩০০ TMC কর্মীকে দলে এনে ফের আক্রমণে অর্জুন

Arjun Singh: এদিন ব্যারাকপুরের তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিকের বিরুদ্ধেও লাগাতার তোপ দাগেন অর্জুন। তাঁর দাবি, যাঁরা আদি তৃণমূল, শুরু থেকে তৃণমূল করেছেন, তৃণমূলের জন্য জেল খেটেছেন আজ তাঁদেরই দলে কোনও পাত্তা নেই।

Arjun Singh: ‘জাল গোটালে দেখবেন কোনও মাছ আর ওদিকে নেই’, ৩০০ TMC কর্মীকে দলে এনে ফের আক্রমণে অর্জুন
অর্জুন সিং Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 10, 2024 | 12:10 AM

ব্যারাকপুর: লোকসভা নির্বাচনের মধ্যেই তৃণমূলের উপর চাপ বাড়িয়েই চলেছে বিজেপি। ভোটের মধ্যে ঘাসফুল শিবিরে বড় ভাঙন নৈহাটি জগদ্দলে। বুধবার ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন সিংয়ের হাত ধরে পদ্ম শিবিরে যোগ দিলেন প্রায় তিনশো তৃণমূল কর্মী। তাতেই ভোটের মধ্যে ওই এলাকায় বিজেপির সাংগঠনিক শক্তি অনেকটাই বাড়ল বলে মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকেরা। যদিও অর্জুন সিং বলছেন, “শেষ দিন যখন জাল গোটাবো সেদিন দেখবেন কোনও মাছ আর ওদিকে নেই। সব এদিকে চলে আসবে।”

এদিন ব্যারাকপুরের তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিকের বিরুদ্ধেও লাগাতার তোপ দাগেন অর্জুন। তাঁর দাবি, যাঁরা আদি তৃণমূল, শুরু থেকে তৃণমূল করেছেন, তৃণমূলের জন্য জেল খেটেছেন আজ তাঁদেরই দলে কোনও পাত্তা নেই। এদিন বাংলার শাসকদলের বিরুদ্ধে সুর চড়িয়ে অর্জুন বলেন, তৃণমূল কংগ্রেস সবথেকে বেশি নৈহাটিতে হারবে। পার্থ ভৌমিক যে কুকর্ম করেছেন তার ফল এখানকার মানুষ বুঝিয়ে দেবেন। নৈহাটিতে, জগদ্দলে তৃণমূলে ধস নেমেছে। 

এই খবরটিও পড়ুন

এখানেই না থেমে অর্জুন আরও বলেন, “যাঁরা তৃণমূলের সঠিক কর্মী ছিল তাঁদের তৃণমূল কোনও গুরুত্ব দেয় না। যাঁরা তৃণমূলের জন্য মার খেয়েছে, জেলে গিয়েছে তাঁরা আজ তৃণমূলের সঙ্গে নেই। তাই আজ তৃণমূলে ধস নামছে। পঞ্চায়েত সমিতির মেম্বার সহ প্রায় তিনশো লোক এদিন বিজেপিতে জয়েন করল। শেষ দিন যখন জাল গোটাবো সেদিন দেখবেন কোনও মাছ আর ওদিকে নেই। সব এদিকে চলে আসবে।” প্রসঙ্গত, ২০ মে ভোট রয়েছে ব্যারাকপুরে। এখন দেখার সেখানে শেষ হাসি কে হাসে।