Bomb at Bhatpara: অর্জুনের বাড়ির কাছেই তৃণমূল কাউন্সিলরের বাড়ি থেকে উদ্ধার বাক্স ভর্তি বোমা

Bomb at Bhatpara: এর আগেও ভাটপাড়ায় একাধিকবার উদ্ধার হয়েছে বোমা। ফের একবার খুনের চেষ্টা হচ্ছে বলে অভিযোগ তুললেন অর্জুন সিং।

Bomb at Bhatpara: অর্জুনের বাড়ির কাছেই তৃণমূল কাউন্সিলরের বাড়ি থেকে উদ্ধার বাক্স ভর্তি বোমা
বোমা উদ্ধারের ঘটনায় সরব সাংসদ
Follow Us:
| Edited By: | Updated on: Mar 12, 2022 | 1:05 PM

ভাটপাড়া : ফের ভাটপাড়ায় উদ্ধার প্রচুর বোমা। বিজেপি সাংসদ অর্জুন সিং-এর বাড়ির একেবারে কাছেই বোমা উদ্ধার হয়েছে শনিবার সকালে। ভাটপাড়ায় মেঘনামোড়ের কাছে তৃণমূল কাউন্সিলর সুনীতা সিং-এর বাড়ি থেকে উদ্ধার হয়েছে অন্তত ৪৫ টি বোমা। ঘটনাস্থল ঘিরে রেখেছে জগদ্দল থানার পুলিশ। ভাটপাড়ায় বোমা উদ্ধার হওয়ার ঘটনা প্রথম নয়। আগেও একাধিকবার একই অভিযোগ উঠেছে। তবে পুরভোটের পর ফের একই ঘটনা সামনে আসায় প্রশ্ন উঠেছে সাংসদের নিরাপত্তা নিয়ে। আরও একবার অর্জুন সিং দাবি করেছেন, নবান্নে বসে তাঁকে খুনের ছক কষা হচ্ছে। সাংসদের বাড়ির চারপাশে রয়েছে একাধিক সিসিটিভি। তারপরও কীভাবে এই ঘটনা ঘটল, তা নিয়ে প্রশ্ন উঠছে।

ভাটপাড়া পুরসভার ১৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর সুনীতা। এ দিন তাঁর বাড়ি থেকেই বাক্স ভর্তি বোমা ও দুটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করল জগদ্দল থানার পুলিশ। ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং-এর বাড়ির ঢিল ছোড়া দূরত্বে এ ভাবে বোমা উদ্ধার হওয়ায় নতুন করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। দেখা যাচ্ছে একাধিক বাক্সে রাখা হয়েছে সেই বোমা। এর আগে অর্জুন সিং-এর বাড়ির সামনে বোমাবাজির ঘটনায় তদন্তে এসেছিল কেন্দ্রীয় সংস্থা এনআই। সাংসদ হওয়ায় কেন্দ্রীয় নিরাপত্তাও পান অর্জুন। তারপরও বোমা উদ্ধার হওয়ায় প্রশ্ন উঠছে নিরাপত্তা নিয়ে।

সাংসদ অর্জুন সিং-এর দাবি, সিসিটিভি ক্যামেরায় দেখা গিয়েছে শুক্রবার রাত থেকে এলাকায় বোমা নিয়ে দাপিয়ে বেড়াচ্ছেন কাউন্সিলর সুনীতা সিং-এর ছেলে নমিত সিং। লোকজনকে বোমা নিয়ে তাড়া করছে বলেও অভিযোগ সাংসদের। সেই ছবিও নাকি সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে। আর তাঁর বাড়ি থেকেই বোমা ও দুটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে বলে জানান সাংসদ। তাঁর দাবি, এ সব দেখেও পুলিশ নমিত সিংকে ধরছে না। পুলিশ দুষ্কৃতীদের সাহায্য করছে বলে দাবি করেছেন তিনি।

সাংসদের অভিযোগ, পুলিশ বোমা ও আগ্নেয়াস্ত্র উদ্ধারের ঘটনা ধামাচাপা দিয়ে আদতে নমিতকে বাঁচানোর চেষ্টা করছে। তিনি জানান, নবান্ন থেকে তাঁকে খুনের পরিকল্পনা করা হচ্ছে।

অন্যদিকে, এ দিন সকালে বিজেপি নেতা সঞ্জয় সিং ও প্রমোদ সিং তাঁকে মারধর করেছে বলে অভিযোগ জানান কাউন্সিলরের ছেলে নমিত সিংয়। তিনি জগদ্দল থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ প্রমোদ সিংকে আটক করেছে। যদিও এই ঘটনা প্রসঙ্গে সাংসদ অর্জুন সিং-এর মন্তব্য, ‘নমিত যদি বোমা নিয়ে তাড়া করে, তাহলে পাবলিক কি পুজো করবে?’ তাণ্ডব চালানোর জন্য ক্ষিপ্ত জনতা নমিতকে মেরেছে বলে দাবি করেন অর্জুন।

আরও পড়ুন : Madhyamik examinee suicide: ‘দিন-দিন কেমন গুমরে যাচ্ছিল মেয়েটা’, পরে ফাঁস হল পাড়াতুতো ‘দাদার’ আসল কীর্তি

আরও পড়ুন : Kolkata Fire: শহরের গেস্ট হাউসে ভয়াবহ আগুন, মৃত্যু এক বাংলাদেশির