Murder: সামান্য কথা কাটাকাটি, ভগ্নিপতিকে কোপ শ্যালকের

Murder: মৃতের শ্বশুর শিবনাথ বিশ্বাস বলেন, "আমার ছেলে সুমন জামাইয়ের সঙ্গে কথা কাটাকাটি করতে করতে ফলকাটা ছুরি দিয়ে তার উপরে আক্রমণ করে। আমার সামনে এই ঘটনা ঘটে। এই ঘটনায় আমি ছেলের শাস্তি চাই।"

Murder: সামান্য কথা কাটাকাটি, ভগ্নিপতিকে কোপ শ্যালকের
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 16, 2024 | 12:32 AM

গোপালনগর: তাঁর সম্পর্কে নাকি খারাপ কথা বলেছেন ভগ্নিপতি। বোনকে এই নিয়ে দু-চার কথা শুনিয়েছিলেন। তারপরই বোন বাপের বাড়িতে আসতে বলেন তাঁর স্বামীকে। আর ভগ্নিপতি তাঁদের বাড়িতে পৌঁছতেই শুরু হয় কথা কাটাকাটি। সেই সময়ই ছুরি নিয়ে ভগ্নিপতির উপর হামলা। তাতেই মৃত্যু হল ভগ্নিপতির। মৃতের নাম শুভদীপ সাহা (৩৫)। রবিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার গোপালনগর থানা এলাকার নহাটা এলাকায়।

জানা গিয়েছে, নহাটার বাসিন্দ শিবনাথ বিশ্বাসের মেয়ে জ্যোতি সাহা বাপের বাড়িতে ছিলেন। তাঁর ভাই সুমন বিশ্বাস তাঁকে বলেন, ভগ্নিপতি তাঁর সম্পর্কে খারাপ কথা বলেছেন। এর পর রবিবার সন্ধ্যায় জ্যোতি তাঁর স্বামী শুভদীপকে ফোনে নহাটায় বাপের বাড়িতে ডাকেন। স্ত্রীর ফোন পেয়ে শ্বশুরবাড়িতে আসেন শুভদীপ। তাঁর সঙ্গে কথা কাটাকাটি শুরু হয় সুমন বিশ্বাসের। সেই সময় ছুরি দিয়ে শুভদীপকে সুমন আঘাত করেন বলে অভিযোগ। গুরুতর আহত অবস্থায় শুভদীপকে বনগাঁ মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

মৃতের শ্বশুর শিবনাথ বিশ্বাস বলেন, “আমার ছেলে সুমন জামাইয়ের সঙ্গে কথা কাটাকাটি করতে করতে ফলকাটা ছুরি দিয়ে তার উপরে আক্রমণ করে। আমার সামনে এই ঘটনা ঘটে। এই ঘটনায় আমি ছেলের শাস্তি চাই।”

এই খবরটিও পড়ুন

মৃত শুভদীপ সাহার স্ত্রী জ্যোতি সাহা বলেন, “আমার দাদা আমার স্বামীকে ভোজালি দিয়ে কুপিয়ে খুন করেছে। আমি ওর শাস্তি চাই।” ঘটনার তদন্ত শুরু করেছে গোপালনগর থানার পুলিশ। ঘটনার পর থেকে অভিযুক্ত পলাতক। তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।