Bangaon: মালয়েশিয়ায় গিয়েছিলেন কাজে, ছেলের মৃত্যুর সংবাদ পেল বনগাঁর পরিবার

Bangaon: মৃতের পরিবার সূত্রে খবর, প্রায় দেড় বছর আগে মালয়েশিয়ায় কাজে গিয়েছিলেন আকরামূল। গত শনিবার সেখান থেকে পরিবারের সদস্যদের ফোন করে জানানো হয় আকরামূলের পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে। পরিবারের দাবি, তারা জানতে পেরেছেন বাড়ির ছেলে যখন তাঁর সঙ্গীদের সঙ্গে রাস্তার পাশে কাজ করছিল সেই সময় দ্রুতগতিতে একটি গাড়ি এসে সজোরে তাঁদের ধাক্কা মারে।

Bangaon: মালয়েশিয়ায় গিয়েছিলেন কাজে, ছেলের মৃত্যুর সংবাদ পেল বনগাঁর পরিবার
মৃত্যু যুবকেরImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 18, 2024 | 3:23 PM

বনগাঁ: মালয়েশিয়ায় কাজে গিয়ে মৃত্যু বনগাঁর যুবকের। বেপরোয়া গাড়ির ধাক্কা মৃত্যু হল তাঁর। মৃতের নাম আকরামূল মণ্ডল (২৯)। তিনি গোপালনগর থানার গঙ্গানন্দপুর গ্রাম পঞ্চায়েতের কল্যাণপুরের বাসিন্দা। গত শনিবার পরিবারের কাছে মৃত্যুর খবর আসে। তবে এখনও মৃতদেহ বাড়িতে না আসায় চিন্তায় পরিবার।

মৃতের পরিবার সূত্রে খবর, প্রায় দেড় বছর আগে মালয়েশিয়ায় কাজে গিয়েছিলেন আকরামূল। গত শনিবার সেখান থেকে পরিবারের সদস্যদের ফোন করে জানানো হয় আকরামূলের পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে। পরিবারের দাবি, তারা জানতে পেরেছেন বাড়ির ছেলে যখন তাঁর সঙ্গীদের সঙ্গে রাস্তার পাশে কাজ করছিল সেই সময় দ্রুতগতিতে একটি গাড়ি এসে সজোরে তাঁদের ধাক্কা মারে। এই ঘটনা একজন আহত হয়েছেন এবং তিনজনের মৃত্যু হয়েছে। যার মধ্যে ওই যুবক রয়েছেন। ৬ দিন পেরিয়ে গেল এখনও মৃতদেহ পৌঁছায়নি বাড়িতে। উৎকণ্ঠায় পরিবার ।

মৃতর পরিবারের পক্ষ থেকে মুখ্যমন্ত্রীর কাছে আবেদন জানানো হচ্ছে আকরামূলের ছোট একটি মেয়ে রয়েছে। এই পরিবারের পাশে যেন সরকার দাঁড়ায়। মৃত যুবকের মা স্নেহাবিবি বলেন, “খবর পেয়েছি চারটে ছেলে একসঙ্গে পথ দুর্ঘটনার শিকার হয়েছেন। একজন আহত। তিনজন মৃত। সেখানে আমার ছেলেও আছে। দেহ এল না এখনও। সৎকারটুকুও করতে পারলাম না।”