BJP: প্রধানের স্বাক্ষর জাল করে ওয়ারিশন সার্টিফিকেট বের, গ্রেফতার ২

BJP: অভিযুক্ত ব্যক্তির নাম পরীক্ষিত সরকার। তিনি গাঁড়াপোতা গ্রাম পঞ্চায়েতের কুন্দিপুর গ্রামের বাসিন্দা। পরীক্ষিত সরকারের ছেলে তন্ময় সরকার বিজেপির মণ্ডল কনভেনার। অভিযোগ, তন্ময় রাজনৈতিক ক্ষমতা বলে পঞ্চায়েত প্রধানের স্বাক্ষর,পঞ্চায়েতের সিল এবং মেমো নম্বর জাল করে ওয়ারেশন সার্টিফিকেট বের করেছে

BJP: প্রধানের স্বাক্ষর জাল করে ওয়ারিশন সার্টিফিকেট বের, গ্রেফতার ২
দুলাল মাঝি,গাড়াপোতা গ্রাম পঞ্চায়েত প্রধানImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 07, 2024 | 9:32 PM

গাড়াপোতা: পঞ্চায়েত প্রধানের স্বাক্ষর, সিল জাল করে জাল ওয়ারিশন সার্টিফিকেট বের করার অভিযোগ উঠলো বিজেপির মণ্ডল কনভেনরের বিরুদ্ধে। গ্রেফতার দুই।

অভিযুক্ত ব্যক্তির নাম পরীক্ষিত সরকার। তিনি গাঁড়াপোতা গ্রাম পঞ্চায়েতের কুন্দিপুর গ্রামের বাসিন্দা। পরীক্ষিত সরকারের ছেলে তন্ময় সরকার বিজেপির মণ্ডল কনভেনার। অভিযোগ, তন্ময় রাজনৈতিক ক্ষমতা বলে পঞ্চায়েত প্রধানের স্বাক্ষর,পঞ্চায়েতের সিল এবং মেমো নম্বর জাল করে ওয়ারেশন সার্টিফিকেট বের করেছে। বিএলআরও অফিস থেকে ভেরিফিকেশনের জন্য ওয়ারিশান সার্টিফিকেট গাঁড়াপোতা পঞ্চায়েতে এলে পঞ্চায়েত প্রধান দেখেন তাঁর কোনও রেকর্ড পঞ্চায়েতে নেই। তখনই বুঝে যান, পঞ্চায়েতের সিল,মেমো নম্বর এবং প্রধানের স্বাক্ষর জাল করে সার্টিফিকেট বের করেছে।

পরবর্তীতে গাড়াপোতা গ্রাম পঞ্চায়েতের পক্ষ থেকে পঞ্চায়েত প্রধান দুলাল মাঝি বনগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এই ঘটনায় পুলিশ ইতিমধ্যে তন্ময় সরকার এবং তাঁর জামাই প্রল্হাদ হালদারকে গ্রেফতার করেছে বনগাঁ থানার পুলিশ। ধৃতদের আজ বনগাঁ থানার পুলিশের পক্ষ থেকে বনগাঁ মহকুমা আদালাতে তোলা হয়েছে। গাড়াপোতা গ্রাম পঞ্চায়েত প্রধান দুলাল মাঝি বলেন, “তন্ময় সরকারের বাবা পরীক্ষিত সরকার আমার সই জাল করে ওয়ারিশন সার্টিফিকেট বের করে বিএলআরও অফিসে জমা দেয়।” বনগাঁ জেলা বিজেপি সভাপতি দেবদাস মণ্ডল বলেন, “তন্ময় বিজেপির নয়। ও নির্দলের হয়ে খেটেছিল। এরা তৃণমূলের চোর-চিটিংবাজ। বিজেপির কেউ নয়।”

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)