Actress: ‘মিথ্যা’ মামলায় অভিনেত্রী গ্রেফতার, তড়িঘড়ি তিন আইপিএস সাসপেন্ড

3 IPS Suspended: অভিযোগকারী মুম্বইয়ের একজন অভিনেত্রী-মডেল। যথাযথ তদন্ত ছাড়া তাঁর নামে মামলা দায়ের করা হয় বলে অভিযোগ ওঠে। গত অগস্ট মাসে ওই অভিনেত্রী এনটিআর জেলা পুলিশ কমিশনারের কাছে অভিযোগ দায়ের করেন।

Actress: 'মিথ্যা' মামলায় অভিনেত্রী গ্রেফতার, তড়িঘড়ি তিন আইপিএস সাসপেন্ড
তিন আইপিএসকে সাসপেন্ড করল অন্ধ্র সরকার।
Follow Us:
| Updated on: Sep 16, 2024 | 9:40 PM

অমরাবতী: অভিনেত্রীকে অকারণে হেনস্থা, গ্রেফতারের অভিযোগ। সাসপেন্ড করা হল বরিষ্ঠ তিন আইপিএস অফিসারকে। এনডিটিভি এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে। রবিবারই অন্ধ্র প্রদেশ সরকার এক নির্দেশিকায় জানায়, ‘অকারণে গ্রেফতার’, ‘হেনস্থা’ করার মতো অভিযোগে তিন আইপিএসকে সাসপেন্ড করা হচ্ছে। তালিকায় আছেন একজন ডিজি পদাধিকারিও।

অভিযোগকারী মুম্বইয়ের একজন অভিনেত্রী-মডেল। যথাযথ তদন্ত ছাড়া তাঁর নামে মামলা দায়ের করা হয় বলে অভিযোগ ওঠে। গত অগস্ট মাসে ওই অভিনেত্রী এনটিআর জেলা পুলিশ কমিশনারের কাছে অভিযোগ দায়ের করেন।

ওই অভিনেত্রীর বক্তব্য ছিল, পুলিশ অন্যায়ভাবে তাঁকে ও তাঁর পরিবারকে গ্রেফতার করে। এক প্রযোজকের সঙ্গে ষড়যন্ত্র করে তাঁকে গ্রেফতার করা হয় বলেও অভিযোগ করেন ওই অভিনেত্রী। কোনও নোটিস ছাড়াই তাঁকে ও তাঁর পরিবারের লোকজনকে মুম্বই থেকে বিজয়ওয়াড়া নিয়ে যাওয়ারও অভিযোগ ওঠে।

এরপর তাঁদের জেল হেফাজতেও থাকতে হয়। জামিন পাওয়ার আগে প্রায় ৪০ দিন জেল হেফাজতে ছিলেন ওই অভিনেত্রী ও তাঁর পরিবারের লোকেরা। এমনও অভিযোগ, পুলিশি জেরার সময় রীতিমতো মানসিক নির্যাতন করা হয়েছে তাঁদের। মূলত জমির জাল নথি সংক্রান্ত একটি মামলায় ওই অভিনেত্রীকে ফাঁসানোর অভিযোগ উঠেছে।